Advertisement
১১ মে ২০২৪
Shraddha Walker murder case

আফতাবের ফ্ল্যাটের রান্নাঘর এবং বাথরুমের টাইলস্ সরিয়ে কিসের খোঁজ করল ফরেন্সিক দল?

গত ১৮ মে দিল্লির মেহরৌলির ফ্ল্যাটে ২৭ বছর বয়সি একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে ২৮ বছরের আফতাব গলা টিপে খুন করেন বলে অভিযোগ। এর পর প্রেমিকার দেহ করাত দিয়ে ৩৫ টুকরো করেছিলেন তিনি।

শ্রদ্ধা হত্যাকাণ্ডের তদন্তে নেমে একাধিক প্রমাণ উঠে এসেছে পুলিশের হাতে।

শ্রদ্ধা হত্যাকাণ্ডের তদন্তে নেমে একাধিক প্রমাণ উঠে এসেছে পুলিশের হাতে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ২১:৫২
Share: Save:

শ্রদ্ধা ওয়ালকর খুনের মামলার অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার ফ্ল্যাটের বাথরুম ও রান্নাঘরের টাইলস সরিয়ে রক্তের চিহ্ন পেয়েছে ফরেন্সিক দল। দিল্লির পুলিশের একটি সূত্রে মঙ্গলবার এ কথা জানা গিয়েছে। ওই সূত্র জানাচ্ছে, ঘটনার ছ’মাস কেটে যাওয়ার ফলে আফতাবের ফ্ল্যাটে সাধারণ ভাবে রক্তের চিহ্ন মেলেনি। এই পরিস্থিতিতে কেন্দ্রীয় ফরেন্সিক পরীক্ষাগারের (সিএফসিএল) বিশেষজ্ঞেরা তাঁর বাথরুমের টাইলস সরিয়ে রক্তের দাগ খোঁজার সিদ্ধান্ত নেন।

গত ১৮ মে দিল্লির মেহরৌলির ফ্ল্যাটে ২৭ বছর বয়সি একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে ২৮ বছরের আফতাব গলা টিপে খুন করেন বলে অভিযোগ। এর পর প্রেমিকার দেহ করাত দিয়ে ৩৫ টুকরো করেছিলেন তিনি। তার পর সেই টুকরোগুলি ফ্রিজে রেখে একে একে দিল্লির ছতরপুরের জঙ্গলে ছড়িয়ে দিয়েছিলেন। আফতাবের ফ্ল্যাটের বাথরুম ও রান্নাঘরে পাওয়া রক্তের চিহ্ন শ্রদ্ধার কি না, তা পরীক্ষা করানো হচ্ছে বলে দিল্লি পুলিশের একটি সূত্র জানাচ্ছে।

দিল্লি পুলিশের দাবি, গুগ্‌ল করে মানবদেহ টুকরো করে কাটা এবং রক্তের দাগ পরিষ্কারের পদ্ধতি খুঁজেছিলেন ধৃত আফতাব। খুনের পরবর্তী সময়ে ধৃতের ‘গুগ্‌ল করার পরিসংখ্যান’ও প্রকাশ করা হয়েছে পুলিশের তরফে। এই পরিস্থিতিতে আফতাবের ফ্ল্যাট থেকে শ্রদ্ধার রক্তের নমুনা উদ্দার করা গেলে তা তদন্তের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ‘প্রমাণ’ হয়ে উঠতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE