Advertisement
১০ মে ২০২৪
Shraddha Walker murder case

শ্রদ্ধাকে খুনের পর জনি-অ্যাম্বার মামলার ভিডিয়ো দেখতেন আফতাব! কেন? উঠছে প্রশ্ন

শ্রদ্ধাকে খুনের পর জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মানহানির মামলার ভিডিয়ো দেখতেন অভিযুক্ত আফতাব। আফতাবের ইন্টারনেট ব্যবহারের খুঁটিনাটি খতিয়ে এই তথ্য দিল্লি পুলিশের হাতে উঠে এসেছে।

আফতাব নাকি প্রায় ১০০ ঘণ্টা প্রাক্তন হলি দম্পতির মামলার ভিডিয়ো দেখেছিলেন।

আফতাব নাকি প্রায় ১০০ ঘণ্টা প্রাক্তন হলি দম্পতির মামলার ভিডিয়ো দেখেছিলেন। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৬:৩৮
Share: Save:

একত্রবাসে থাকা প্রেমিকা শ্রদ্ধা ওয়ালকরকে খুনের পর ঘণ্টার পর ঘণ্টা বসে হলিউড অভিনেতা জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মধ্যে চলা মানহানির মামলার শুনানির ভিডিয়ো দেখতেন অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালা! এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এল তদন্তকারী আধিকারিকদের হাতে। সূত্রের খবর, আফতাব নাকি প্রায় ১০০ ঘণ্টা ওই ভিডিয়ো দেখেছিলেন। মামলার শুনানির সময় কী ধরনের প্রশ্ন করা হয়, কী ভাবে তার উত্তর দিতে হয় তা আয়ত্ত করতেই নাকি তিনি এই ভিডিয়োগুলি দেখতেন। বেশিরভাগ মামলার শুনানির পূর্ণাঙ্গ ভিডিয়ো পাওয়া যায় না। যেহেতু, জনি-অ্যাম্বারের ওই মামলার শুনানির অনেক ভিডিয়ো রয়েছে, তার জন্য আফতাব এই মামলার শুনানির ভিডিয়োয় আত্মপক্ষ সমর্থনের উপায় খুঁজতে দেখতে শুরু করেছিলেন বলে সূত্রের খবর।

সূত্রের খবর, আফতাবের ইন্টারনেট ব্যবহারের খুঁটিনাটি খতিয়ে দেখে এই তথ্য দিল্লি পুলিশের হাতে উঠে এসেছে।

আফতাব হলিউড দম্পতির মামলার বিষয়ে বিশদে পড়াশোনা করেছিলেন বলেও সূত্র মারফত জানা গিয়েছে। পুলিশ সন্দেহ করছে, জিজ্ঞাসাবাদের সময় তদন্তকারী কর্মকর্তাদের বিভ্রান্ত করার জন্য আগে থেকেই প্রস্তুতি নিচ্ছিলেন অভিযুক্ত আফতাব।

প্রসঙ্গত, ছ’মাস আগে ১৮ মে দিল্লির মেহরৌলীতে একত্রবাসে থাকা প্রেমিকা শ্রদ্ধাকে খুনের অভিযোগ রয়েছে প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে। অভিযোগ, এর পর তিনি শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করেন। সেই মৃতদেহ সংরক্ষণ করে রাখতে কেনা হয়েছিল নতুন ফ্রিজ। পরে ছতরপুর ছিটমহলের জঙ্গলের বিভিন্ন জায়গায় শ্রদ্ধার দেহের টুকরোগুলি ছড়িয়ে দিয়ে আসা হয়।

শ্রদ্ধার বাবার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে দিল্লি পুলিশ ১২ নভেম্বর শনিবার আফতাবকে গ্রেফতার করে। তদন্তে নেমে একাধিক প্রমাণ উঠে এসেছে পুলিশের হাতে। যদিও শ্রদ্ধার কাটা মুন্ডু এবং শরীরের অন্যান্য অংশ এখনও খুঁজে পায়নি পুলিশ। আদালতের নির্দেশে আফতাব বর্তমানে বিচারবিভাগীয় হেফাজতে আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE