Advertisement
০৮ মে ২০২৪
Shraddha Walker Murder

শ্রদ্ধা হত্যাকাণ্ডে ‘খুনি’ আফতাবের পলিগ্রাফ পরীক্ষা করানো হতে পারে মঙ্গলবারই

শ্রদ্ধা ওয়ালকরকে রাগের মাথায় খুন করেছেন বলে মঙ্গলবার দিল্লি আদালতে স্বীকার করেছেন আফতাব আমিন পুনাওয়ালা। ‘ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরি’র সঙ্গে যোগাযোগ করল দিল্লি পুলিশ।

শ্রদ্ধা ওয়ালকরকে খুনের ঘটনায় মঙ্গলবার পলিগ্রাফ পরীক্ষা করানো হতে পারে আফতাবের।

শ্রদ্ধা ওয়ালকরকে খুনের ঘটনায় মঙ্গলবার পলিগ্রাফ পরীক্ষা করানো হতে পারে আফতাবের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৩:১৪
Share: Save:

শ্রদ্ধা ওয়ালকরকে খুনের ঘটনায় মূল অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার পলিগ্রাফ পরীক্ষা করা হতে পারে মঙ্গলবার। এ জন্য ‘ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরি’র (এফএসএল) দ্বারস্থ হয়েছে দিল্লি পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, আফতাবের পলিগ্রাফ পরীক্ষা করানোর প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়েছে। মঙ্গলবারই এই পরীক্ষা করানো হতে পারে। পলিগ্রাফ পরীক্ষাকে ‘লাই ডিটেক্টর টেস্ট’-ও বলা হয়ে থাকে। অভিযুক্তকে একগুচ্ছ প্রশ্ন করা হয় এই প্রক্রিয়ায়। সেই প্রশ্নের উত্তর দেওয়ার সময় অভিযুক্তের রক্তচাপ, নাড়ির স্পন্দন দেখা হয়। অভিযুক্ত সত্য কথা বলছেন কি না, তা এই প্রক্রিয়ার মাধ্যমে যাচাই করে দেখা হয়।

শ্রদ্ধাকে তিনিই যে খুন করেছেন, মঙ্গলবার দিল্লি আদালতে বিচারকের কাছে স্বীকার করেছেন আফতাব। রাগের বশেই শ্রদ্ধাকে খুন করেন বলে দাবি করেছেন আফতাব। প্রেমিকা শ্রদ্ধার সঙ্গে দিল্লির ছতরপুরে ফ্ল্যাটে একত্রবাস করতেন আফতাব। শ্রদ্ধাকে খুনের পর তাঁর দেহ ৩৫ টুকরো করে বিভিন্ন এলাকায় ছড়িয়ে দেন আফতাব।

এখনও শ্রদ্ধার কয়েকটি দেহাংশ খুঁজে পাওয়া যায়নি। গত কয়েক দিন ধরেই ওই দেহাংশগুলির সন্ধানে বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। সম্প্রতি এক মহিলার মাথার খুলি, দাঁত ও চোয়াল উদ্ধার করা হয়েছে। ওই দেহাংশগুলি শ্রদ্ধার কি না, তা যাচাই করে দেখা হচ্ছে।

কোন অস্ত্র দিয়ে শ্রদ্ধার দেহ টুকরো টুকরো করা হয়েছে, সে ব্যাপারে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে আফতাবের ফ্ল্যাট থেকে একটি করাত উদ্ধার করা হয়েছে। ওই করাতটি দিয়েই আফতাব শ্রদ্ধার দেহ টুকরো করেছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Walker Murder Shraddha Walker
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE