Advertisement
০২ মে ২০২৪
Gangster

Sidhu Moose Wala Murder: ‘মুসে ওয়ালাকে ফিরিয়ে আনতে পারব না, কিন্তু বদলা নেব!’ হুমকি গ্যাংস্টার ভূপি রানার

মুসে ওয়ালার খুনিকে ধরে দিতে পারলে পাঁচ লক্ষ টাকা নগদ পুরস্কারও দেওয়া হবে বলেও ঘোষণা করেছে গ্যাংস্টার ভূপি রানা।

সিধু মুসে ওয়ালা। ফাইল চিত্র।

সিধু মুসে ওয়ালা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৯:৩৪
Share: Save:

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার হত্যার বদলা নেবে বলে হুঁশিয়ারি দিল আর এক গ্যাংস্টার ভূপিন্দির সিংহ ওরফে ভূপি রানা। বেশ কয়েকটি প্রতিবেদনে এমনই দাবি করা হয়েছে।

ভূপি রানা হরিয়ানার গ্যাংস্টার। সে এখন জেলে বন্দি। কিন্তু জেলের ভিতর থেকেই পঞ্জাবি গায়কের খুনের বদলা নেওয়া হুমকি দিয়েছে ভূপি। শুধু তাই-ই নয়, খুনিকে ধরে দিতে পারলে পাঁচ লক্ষ টাকা নগদ পুরস্কারও দেওয়া হবে বলে জানিয়েছে সে।

ওই প্রতিবেদনগুলিতে দাবি করা হয়েছে, ভূপি রানা নেটমাধ্যমে একটি লেখা পোস্ট করেছে। সেখানে সে লিখেছে, ‘সিধু মুসে ওয়ালার সঙ্গে আমাদের কোনও কালেই কোনও সম্পর্ক ছিল না। কিন্তু সিধু আমাদের ভাইয়ের মতো। এর পর কী করতে হয় সেটা দেখছি।’ ওই পোস্টে আরও লেখা হয়েছে, ‘যদি কেউ সেই খুনির সন্ধান পান তা হলে যেন তাদের দেন। সেই খুনি যদি আমেরিকা বা কানাডাতেও লুকিয়ে থাকে, আমাদের খবর দিলে সংশ্লিষ্ট ব্যক্তিকে পাঁচ লক্ষ টাকা পুরস্কার দেব। যে ব্যক্তি মুসে ওয়ালার খুনির খোঁজ দেবেন, তাঁর পরিচয় প্রকাশ্যে আনা হবে না।’

যদিও পোস্টটি ভূপি রানার কি না তা খতিয়ে দেখছে পঞ্জাব পুলিশ। গত ২৯ মে সন্ধ্যায় মানসায় খুন হন মুসে ওয়ালা। তাঁকে খুনের অভিযোগ ওঠে গ্যাংস্টার গোল্ডি ব্রারের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangster Sidhu Moose wala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE