Advertisement
০৪ মে ২০২৪
Child Death in Thane

মাছ খেতে গিয়ে গলায় আটকে মৃত্যু ছ’মাসের শিশুর

শিশুটির নাম শাহবাজ আনসারি। বৃহস্পতিবার বিকেলে পাড়ার বাচ্চারা একসঙ্গে মাছ খাচ্ছিল। তাদের মধ্যে এক জন শাহবাজের হাতে মাছের একটি টুকরো দেয়। মাছ মুখে দিতেই গলায় আটকে মৃত্যু হয় তার।

মাছের টুকরো গলায় আটকে যাওয়ায় শ্বাস নিতে সমস্যা হয় শিশুটির। হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার।

মাছের টুকরো গলায় আটকে যাওয়ায় শ্বাস নিতে সমস্যা হয় শিশুটির। হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১২:১২
Share: Save:

মাছ খেতে গিয়ে গলায় আটকে যায় ৬ মাস বয়সি এক শিশুর। সেই কারণে শ্বাসরোধ হয়ে মারা যায় শিশুটি। বৃহস্পতিবার ঠাণের অম্বরনাথ এলাকায় এই ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রের খবর, শিশুটির নাম শাহবাজ আনসারি। বৃহস্পতিবার বিকেলে পাড়ার বাচ্চারা একসঙ্গে মাছ খাচ্ছিল। তাদের মধ্যে এক জন শাহবাজের হাতে মাছের একটি টুকরো দেয়। সেই মাছ খাওয়ার পরেই গলায় আটকে যায়। গলায় আটকে যাওয়ায় শ্বাস নিতে সমস্যা হয় তার। হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় শাহবাজের।

পুলিশ সূত্রের খবর, বিকেল সাড়ে ৫টা নাগাদ অম্বরনাথ এলাকার বাচ্চারা মিলে এক জায়গায় বসে মাছ খাচ্ছিল। খাবার ভাগ করে নিতে ৬ মাস বয়সি শাহবাজের হাতেও একটি টুকরো ধরিয়ে দেয় এক জন। কিছু ক্ষণ হাতে মাছের টুকরো নিয়ে নাড়াচাড়া করার পর মাছটি মুখের ভিতর পুরে নেয় শাহবাজ।

অম্বরনাথ থানার এক ঊর্ধ্বতন পুলিশ ইন্সপেক্টর জানিয়েছেন, মুখে ভরার পর মাছের টুকরোটি গিলে ফেলেছিল শাহবাজ। টুকরোটি তার গলায় আটকে যায়। শ্বাস নিতে কষ্ট হচ্ছিল শাহবাজের। পরিস্থিতি সঙ্কটজনক দেখে পাড়ার বাচ্চারা শাহবাজের মাকে খবর দেয়। দেরি না করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় শাহবাজকে। হাসপাতালের এক চিকিৎসক জানান, হাসপাতালে নিয়ে আসার পথে মৃত্যু হয় শাহবাজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thane Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE