Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
hyderabad

ফোন কেড়ে নেওয়ার চেষ্টা ছিনতাইকারীদের, বাঁচাতে গিয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু ইঞ্জিনিয়ারের

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কাজিপেট স্টেশনের আগে ওই জায়গায় হামেশাই ছিনতাইয়ের ঘটনা ঘটে। বহু বার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তার পরেও কোনও ব্যবস্থা নেয়নি রেল।

techie

সফটঅয়্যার ইঞ্জিনিয়ার শ্রীকান্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৫:৫৪
Share: Save:

ট্রেনের দরজার সামনে দাঁড়িয়ে ফোন ঘাঁটছিলেন এক সফটঅয়্যার ইঞ্জিনিয়ার। আচমকাই ছিনতাইকারীরা তাঁর ফোনটি কেড়ে নেওয়ার জন্য লাঠি দিয়ে হাতে আঘাত করে। হাত ফস্কে ফোনটি পড়ে যাচ্ছিল। সেটি ধরতে গিয়েই পিছলে পড়ে যান ইঞ্জিনিয়ার। ট্রেনের নীচে কাটা পড়ে মৃত্যু হয় তাঁর। বুধবার ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার বিবি নগরে।

পুলিশ সূত্রে খবর, মৃত ইঞ্জিনিয়ারের নাম শ্রীকান্ত। বুধবার কাজ সেরে ওয়ারাঙ্গলে বাড়ি ফেরার জন্য সাতবাহন এক্সপ্রেসে উঠেছিলেন। হায়দরাবাদের একটি নামী তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করতেন তিনি। সেকেন্দ্রাবাদ থেকে বিকেলে ট্রেনে ওঠেন শ্রীকান্ত।

ট্রেনের একটি কামরার দরজার সামনেই বসেছিলেন তিনি। ফোন বার করে সেটি ঘাঁটাঘাঁটি করছিলেন। কাজিপেট স্টেশনের ঠিক আগে রেললাইনের ধারে দাঁড়িয়েছিল ছিনতাইকারীরা। শ্রীকান্তের হাতে মোবাইল দেখে সেটি কেড়ে নেওয়ার জন্য তাঁর হাতে লাঠি দিয়ে আঘাত করেন। চলন্ত অবস্থাতে লাঠি দিয়ে মারতে টাল সামলাতে পারেননি শ্রীকান্ত। মোবাইল বাঁচাতে গিয়ে ট্রেনের নীচে পড়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কাজিপেট স্টেশনের আগে ওই জায়গায় হামেশাই ছিনতাইয়ের ঘটনা ঘটে। বহু বার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তার পরেও কোনও ব্যবস্থা নেয়নি রেল। ফলে প্রায়শই দুর্ঘটনা ঘটছে। এই ঘটনায় শ্রীকান্তের পরিবারের তরফে রেলপুলিশে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। রেলপুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের খুঁজে বার করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE