Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

শোপিয়ানে সেনা-জঙ্গি সংঘর্ষে নিহত ১ জঙ্গি, শহিদ ১ জওয়ান

সংবাদসংস্থা
শ্রীনগর ২৮ মার্চ ২০২১ ১১:০৭
শোপিয়ানে পুলিশি তল্লাশি।

শোপিয়ানে পুলিশি তল্লাশি।
ফাইল চিত্র।

আরও একবার নিরাপত্তারক্ষীদের সঙ্গে জঙ্গিদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল জম্মু-কাশ্মীরের শোপিয়ান। সংঘর্ষে ১ জঙ্গি নিহত হয়েছে বলে খবর। এই লড়াইয়ে সেনাবাহিনীর এক জওয়ানও শহিদ হয়েছেন। আরও ২ জওয়ান আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

সেনা সূত্রে খবর, শনিবার রাতে শোপিয়ানের ওয়াঙ্গাম এলাকায় শুরু হয় এই সংঘর্ষ। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে তল্লাশি চালাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা। সেই সময় অতর্কিতে এক জঙ্গি গুলি চালায়। গুলি লাগে ৩ জওয়ানের। সঙ্গে সঙ্গে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই পরে এক জওয়ানের মৃত্যু হয়। বাকি দুই জওয়ান এখনও হাসপাতালে ভর্তি।

কাশ্মীর জোন পুলিশের তরফে টুইট করে এই সংঘর্ষের কথা জানানো হয়েছে। এই গুলির লড়াইয়ে ১ জঙ্গি নিহত হয়েছে। তবে সেই জঙ্গিকে এখনও শনাক্ত করা যায়নি। সে কোন জঙ্গিগোষ্ঠীর সদস্য তাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

রবিবার বেলা ১১টার সময় এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেনা সূত্রে খবর, ওই এলাকায় এখনও ২ জঙ্গি সেখানে লুকিয়ে রয়েছে। তাদের সঙ্গে এখনও গুলির লড়াই চলছে নিরাপত্তা বাহিনীর।

চলতি মাসে জম্মু-কাশ্মীরে বেশ কয়েক বার নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ হয়েছে জঙ্গিদের। গত ২২ মার্চ সেনাবাহিনীর সঙ্গে লড়াইয়ে ৪ লস্কর-ই-তইবা জঙ্গি নিহত হয়। তার কয়েক দিন পরেই ফের একবার সংঘর্ষ হল উপত্যকায়।

আরও পড়ুন

Advertisement