Advertisement
০৪ মে ২০২৪
sonali phogat

Sonali Phogat: মৃত্যুর কয়েক ঘণ্টা আগে জোর করে পানীয় খাওয়ানো হয় সোনালিকে, প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

সোনালির মৃত্যুর ঘটনায় প্রকাশ্যে আরও একটি সিসিটিভি ফুটেজ। যেখানে স্পষ্ট দেখা গিয়েছে, জোর করে বোতল থেকে পানীয় খাওয়ানো হচ্ছে তাঁকে।

সোনালি ফোগট।

সোনালি ফোগট। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পানাজি শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ২৩:৪৩
Share: Save:

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে গোয়ার রেস্তরাঁ থেকে টলোমলো পায়ে বার হচ্ছেন সোনালি ফোগট। একটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল সেই ঘটনা। এ বার আরও একটি সিসিটিভ ফুটেজ প্রকাশ্যে এল। যেখানে দেখা গেল, রেস্তরাঁয় নাচের জায়গায় জোর করে সোনালিকে কিছু পান করানো হচ্ছে।

ওই ফুটেজেই দেখা গিয়েছে, সোনালিকে জোর করে পানীয়টি খাওয়াচ্ছেন তাঁর আপ্ত-সহায়ক সুধীর সাঙ্গোয়ান। তাঁকে এবং তাঁর এক সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল, গোয়ার আঞ্জুনার কার্লিস রেস্তরাঁ থেকে সোনালিকে বার হতে সাহায্য করছেন সুধীর। এই সিসিটিভি ফুটেজের বিষয়ে আগেই জানিয়েছে গোয়া পুলিশ। বিবৃতি দিয়ে জানিয়েছে, ফুটেজ থেকে স্পষ্ট গোয়ার রেস্তরাঁয় জোর করে জলের বোতল থেকে পানীয় খাওয়ানো হয়েছে বিজেপি নেত্রীকে। পুলিশ এও জানিয়েছে, রাসায়নিক মাদক মেশানো জল খাওয়ানো হয়েছিল সোনালিকে।

গত সোমবার নিজের আপ্ত-সহায়ক সুধীর এবং সুখবিন্দরের সঙ্গে গোয়ায় গিয়েছিলেন টিকটক তারকা তথা হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি। ওই দিনই তাঁকে কার্লিস রেস্তরাঁয় পার্টিতে নিয়ে যায় ওই দুই সঙ্গী। সেখান থেকে তাঁকে রাতে হোটেলে নিয়ে যাওয়া হয়। পরের দিন ভোরে আঞ্জুনার এক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে বলা হয়, হৃদরোগেই মৃত্যু হয়েছে সোনালির। তাঁর পরিবার খুনের অভিযোগ করে। এর পরেই তদন্তে নামে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonali phogat BJP Actress Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE