Advertisement
১০ মে ২০২৪
Delhi Airport

একঘেয়ে লাগায় বিমানে বসেই হাইজ্যাক হওয়ার ভুয়ো টুইট! বিমানবন্দরে গ্রেফতার রাজস্থানের যুবক

ক্ষুব্ধ যাত্রীরাই ওই যুবককে পাকড়াও করে স্থানীয় পুলিশের হাতে তুলে দেন। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। ওই যুবকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

একঘেয়ে লাগায় বিমানে বসেই হাইজ্যাক হওয়ার ভুয়ো টুইট করে গ্রেফতার যুবক।

একঘেয়ে লাগায় বিমানে বসেই হাইজ্যাক হওয়ার ভুয়ো টুইট করে গ্রেফতার যুবক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১০:১০
Share: Save:

হাইজ্যাক হয়ে গিয়েছে বিমান! জনৈক বিমানযাত্রীর এমন টুইটেই শোরগোল পড়ে গিয়েছিল দিল্লি বিমানবন্দরে। পরে জানা গেল একঘেয়েমি এবং বিরক্তির কারণেই অমন টুইট করেছিলেন ওই যাত্রী। বিমানবন্দর থেকেই তাঁকে গ্রেফতার করা হয়।

ঘটনাটি গত ২৫ জানুয়ারির। দুবাই থেকে আসা জয়পুরগামী স্পাইসজেটের এসজি ৫৮ বিমান প্রতিকূল আবহাওয়ার কারণে জয়পুর বিমানবন্দরে না নেমে দিল্লির ইন্দিরা গান্ধী বিমানবন্দরে অবতরণ করে। সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ দিল্লি বিমানবন্দরে বিমানটি নামার পর প্রায় ৪ ঘণ্টা বিমানবন্দরেই অপেক্ষা করে। আবহাওয়ার পরিস্থিতির উন্নতি হলে দুপুর ১টা ৪০ নাগাদ বিমানটিকে উড়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়। সে সময়ই বিমানের ভিতর বসে থাকা ২৯ বছরের এক যুবক টুইট করে জানান, বিমানটি হাইজ্যাক করা হয়েছে।

এই টুইট নজরে আসার পরেই বিমানবন্দর কর্তৃপক্ষ তড়িঘড়ি বিমানের সব যাত্রীকে নামিয়ে আনেন। বিমানের সমস্ত মালপত্রও নীচে নামিয়ে আনা হয়। নিরাপত্তা আধিকারিকেরা বিমানের ভিতর তন্নতন্ন করে তল্লাশি চালান। তদন্তে বোঝা যায়, যুবকের ওই টুইটটি ভুয়ো। ক্ষুব্ধ যাত্রীরাই ওই যুবককে পাকড়াও করে স্থানীয় পুলিশের হাতে তুলে দেন। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। ওই যুবকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। গ্রেফতারির পর অভিযুক্তের দাবি, বিমান অনেক ক্ষণ দিল্লি বিমানবন্দরে দাঁড়িয়ে থাকায় তাঁর বিরক্তি আসছিল। তাই নাকি তিনি এমন কাণ্ড করেছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Airport spicejet Tweet plane hijack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE