Advertisement
২০ মে ২০২৪
Indigo Flight

শ্রীনগরে নামার মুখে ঝড় এবং তুষারপাতের কবলে পড়ল যাত্রিবাহী বিমান, অল্পের জন্য রক্ষা

সোমবার সন্ধ্যায় দিল্লি থেকে শ্রীনগরের উদ্দেশে রওনা দিয়েছিল ইন্ডিগোর একটি যাত্রিবাহী বিমান। কিন্তু শ্রীনগরে নামতে গিয়েই দুর্যোগপূর্ণ আবহাওয়ার মুখে পড়তে হয় বিমানটিকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৯
Share: Save:

প্রচণ্ড ঝাঁকুনি। নামতে গিয়েও আবার বিমানের মুখ ঘুরিয়ে নিতে হল পাইলটকে। তত ক্ষণে বিমানের ভিতরে যাত্রীরা ভয়ে সিঁটিয়ে গিয়েছেন। বাইরে চলছিল ঝড়-বৃষ্টি এবং তুষারপাত। এই দুর্যোগপূর্ণ আবহাওয়ার মুখে পড়ে অল্পের জন্য রক্ষা পেল ইন্ডিগোর যাত্রিবাহী বিমান।

সোমবার সন্ধ্যায় দিল্লি থেকে শ্রীনগরের উদ্দেশে রওনা দিয়েছিল ইন্ডিগোর একটি যাত্রিবাহী বিমান। কিন্তু শ্রীনগরে নামতে গিয়েই দুর্যোগপূর্ণ আবহাওয়ার মুখে পড়তে হয় বিমানটিকে। ঝড়-বৃষ্টি এবং তুষারপাতের কবলে পড়ায় ঝাঁকুনি অনুভব করেন যাত্রীরা। এমন পরিস্থিতির মুখে পড়তেই আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে যাত্রীদের চোখেমুখে আতঙ্কের ছাপ ধরা পড়েছে। শক্ত করে নিজেদের আসন ধরে রয়েছেন তাঁরা। কেউ কেউ আতঙ্কে চিৎকার শুরু করে দিয়েছিলেন। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দুর্যোগের মুখে পড়ে বিমানটি শ্রীনগর বিমানবন্দরে নামতে পারছিল না। কিন্তু সেই পরিস্থিতি সামলে পাইলট নিরাপদে বিমানটিকে অবতরণ করান। এই ঘটনার পর ইন্ডিগো একটি বিবৃতি জারি করে জানিয়েছে, ৬ই৬১২৫ বিমানটি দিল্লি থেকে শ্রীনগর যাচ্ছিল। শ্রীনগরে নামার সময় দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে পড়েছিল। কিন্তু পাইলট সমস্ত রকম প্রোটোকল মেনে বিমানটিকে নিরাপদে অবতরণ করিয়েছেন। দুর্যোগের কারণে বিমান অবতরণে দেরি হওয়ায় যাত্রীদের কাছে দুঃখপ্রকাশও করেছে ইন্ডিগো সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Flight Srinagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE