Advertisement
১৪ জুন ২০২৪
Srinagar

Viral: ছোলা বেচে তিলে তিলে জমানো লক্ষ টাকা চুরি, নিজের পকেট থেকে সেই টাকা দিলেন পুলিশকর্তা

বোহরি কাদাল এলাকার বাসিন্দা আব্দুলের আত্মীয়-স্বজন বলতে কেউ নেই। বাড়িতে তিনি একাই থাকেন।

আব্দুল রহমান, ছোলা বিক্রেতা। (ডান দিকে) এসএসপি সন্দীপ চৌধরী।

আব্দুল রহমান, ছোলা বিক্রেতা। (ডান দিকে) এসএসপি সন্দীপ চৌধরী।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৫:০৯
Share: Save:

বাড়ি থেকে এক লক্ষ টাকা চুরি গিয়েছিল আব্দুল রহমানের। ওটাই ছিল তাঁর সারা জীবনের সঞ্চয়। ছোলা, বাদাম বিক্রি করে তিল তিল করে সেই টাকা আব্দুল জমিয়ে রেখেছিলেন শেষ জীবনের জন্য। তা চুরি হয়ে যাওয়ায় ভীষণ ভাবে মুষড়ে পড়েছিলেন বছর নব্বইয়ের আব্দুল।

বোহরি কাদাল এলাকার বাসিন্দা আব্দুলের আত্মীয়-স্বজন বলতে কেউ নেই। বাড়িতে তিনি একাই থাকেন। ছোলা, বাদাম বিক্রি করে যা আয় হয় তা দিয়েই দিন চালান। এ ভাবে এক লক্ষ টাকা জমিয়ে বাড়িতেই রেখেছিলেন তিনি। কিন্তু গত শনিবার বাড়িতে ডাকাত ঢুকে তাঁকে মারধর করে সেই টাকা নিয়ে চম্পট দেয়।

আব্দুলের খবরটা পেয়েছিলেন শ্রীনগর পুলিশের এসএসপি সন্দীপ চৌধরি। বিন্দুমাত্র দেরি না করে তিনি চলে যান আব্দুলের বাড়িতে। বৃদ্ধকে সাহায্য করার মনস্থির করেন সন্দীপ। তিনি নিজের পকেট থেকে এক লক্ষ টাকা বার করে আব্দুলের হাতে তুলে দেন। সেই টাকা পেয়ে মুষড়ে পড়া আব্দুলের মুখে হাসির রেখা ফুটে উঠেছিল।

পুলিশকর্তার এই কাজে মুগ্ধ গোটা শ্রীনগরবাসী। নেটমাধ্যমে তাঁর এই কাজের ঘটনা শেয়ার করেন শ্রীনগরের ডেপুটি মেয়র পারভেজ আহমেদ কাদরি। পুলিশকর্তার প্রশংসায় উপচে পড়ছে নেটমাধ্যম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srinagar Police officer Old Man Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE