Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Ghost Dog: ‘ভুতুড়ে কুকুর’-এর সঙ্গে খেলছে পোষ্য! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য

সত্যিই কি ওটা কোন কুকুরের ‘ভূত’!

সংবাদ সংস্থা
মেলবোর্ন ২০ নভেম্বর ২০২১ ১৩:১৬
সিসিটিভি ফুটেজে ধরা পড়া সেই দৃশ্য। ছবি সৌজন্য ইউটিউব।

সিসিটিভি ফুটেজে ধরা পড়া সেই দৃশ্য। ছবি সৌজন্য ইউটিউব।

সাদা রঙের কুকুরের অবয়বের সঙ্গে ছুটে বেড়াচ্ছিল তাঁর পোষ্যটি। বাড়ির উঠোনে থাকা সিসিটিভি ক্যামেরায় এমন অদ্ভুত দৃশ্য দেখে চমকে উঠেছিলেন জেক ডে মার্কো। ফুটেজটি ভাল করে খতিয়েও দেখেন তিনি। না, চোখের ভুল নয়। সেই একই দৃশ্য। ক্যামেরায় ধরা পড়েছে সাদা রঙের কুকুরের অবয়ব! আর সেই অবয়বের সঙ্গে ছুটে বেড়াচ্ছে তাঁর পোষ্য রাইডার। ঘটনাটি মেলবোর্নের।

কেটার্স নিউজ এজেন্সি-র কাছে জেক দাবি করেছেন, তাঁর বাড়ির চারপাশে উঁচু পাঁচিল। কোনও ভাবেই সেই পাঁচিল টপকে বাড়িতে অন্য কোনও জন্তু ঢুকে পড়ার সম্ভাবনা নেই। তা হলে? সত্যিই কি ওটা কোন কুকুরের ‘ভূত’! যদিও এর কোনও সদুত্তর মেলেনি।

Advertisement


জেক বলেন, “রাতে সিগারেট খেতে ঘরের বাইরে বেরিয়েছিলাম। ঘরের চারপাশে সিসিটিভি ক্যামেরা লাগানো। আমার পিছু পিছু পোষ্য রাইডারও বেরিয়েছিল। হঠাৎ দেখি সে ছুটোছুটি শুরু করেছে। দেখে মনে হচ্ছিল কারও সঙ্গে খেলছে। রাতে সাধারণত রাইডার এ রকম করে না।” ব্যাপারটা ঠিক বুঝতে পারছিলেন না জেক। সিগারেট শেষ হতেই ঘরে ঢোকেন। সন্দেহ হওয়ায় ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন তিনি। সেটা দেখতে গিয়েই আঁতকে ওঠেন জেক। তাঁর দাবি, “আমার ধারণা ঠিকই ছিল। ওখানে রাইডার একা ছিল না। ওর সঙ্গে আরও কেউ ছিল। সিসিটিভি ফুটেজে কুকুরের অবয়ব ধরা পড়েছে।”

তা হলে কি এটা কুকুরের ভূত? নেটমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করে প্রশ্ন তুলেছেন জেক। সেই ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন

Advertisement