Advertisement
০২ মে ২০২৪
Rajasthan BJP

মন্ত্রীকে স্বাগত জানাতে ১৫ জনের জন্য তৈরি মঞ্চে ৪০ বিজেপি কর্মী! ভেঙে পড়ল হুড়মুড়িয়ে

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নিজের বিধানসভা কেন্দ্র সাঙ্গোদে পূর্বনির্ধারিত এক কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন রাজস্থানের প্রতিমন্ত্রী হীরালাল নগরের। তাই তাঁকে স্বাগত জানানোর জন্য একটি মঞ্চ তৈরি করা হয়েছিল।

Stage built to welcome minister collapses in Rajasthan, BJP workers injured
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোটা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ০৯:১২
Share: Save:

মন্ত্রী আসছেন। তাই তাঁকে স্বাগত জানানোর জন্য ঢেলে সাজানো হয়েছিল মঞ্চ। ফুল-মালা নিয়ে তৈরি ছিলেন বিজেপির কর্মী-সমর্থকেরা। মন্ত্রী ঠিক সময়ে এলেন। তাঁর জন্য তৈরি করা মঞ্চে উঠলেন। কিন্তু তাঁকে দেখে খুশিতে ডগমগ কর্মীরা যেই না তাঁকে সংবর্ধনা দিতে যাবেন, তখনই বাধল বিপত্তি। মন্ত্রী এবং দলের বাকি কর্মীদের নিয়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজস্থানের সাঙ্গোদে ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নিজের বিধানসভা কেন্দ্র সাঙ্গোদে পূর্বনির্ধারিত এক কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন রাজস্থানের প্রতিমন্ত্রী হীরালাল নগরের। প্রতিমন্ত্রী হওয়ার পর তিনি এই প্রথম নিজের কেন্দ্রে গিয়েছিলেন। তাই তাঁকে স্বাগত জানানোর জন্য একটি মঞ্চ তৈরি করা হয়েছিল। হীরালাল পৌঁছনোর পর সেই মঞ্চটিই ভেঙে পড়ে। সেই ঘটনায় চার বিজেপি কর্মী আহত হয়েছেন। তবে হীরালাল চোট পাননি বলেই জানা গিয়েছে। তবে দুর্ঘটনার পর সংবর্ধনা অনুষ্ঠানটি বাতিল হয়ে যায়।

প্রকাশ্যে আসা ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, হীরালাল মঞ্চে ওঠার পর বিজেপির বেশ কয়েক জন কর্মী-সমর্থক তাঁর পিছু পিছু মঞ্চে ওঠেন। মঞ্চের উপর ভিড় জমা হয়ে যায়। স্থানীয় এক জন নেতা তাঁকে মালা পরিয়ে দেন। ঠিক সেই সময়েই বিপত্তি বাধে। মন্ত্রীকে নিয়েই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মঞ্চটি। সেই ঘটনায় জয়বীর সিংহ, মহেন্দ্র শর্মা, মনোজ শর্মা এবং চন্দ্রপ্রকাশ সোনি নামে বিজেপির চার জন কর্মী আহত হয়েছেন। তাঁদের সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁদের মধ্যে দু’জনকে কোটার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজেপি সূত্রে খবর, ওই মঞ্চটি ১৫ জনের মতো মানুষের ভার নিতে পারবে, তেমন ভাবে তৈরি করা হয়েছিল। কিন্তু মন্ত্রীর সঙ্গে প্রায় ৪০ জন কর্মী-সমর্থক মঞ্চে উঠে পড়েছিলেন। আর তাই অতিরিক্ত ভারে মঞ্চটি ভেঙে পড়ে বলে মনে করা হচ্ছে।

সংবাদ সংস্থা পিটিআইয়ের সঙ্গে কথা বলার সময় নগর জানান যে, তিনি দুর্ঘটনায় গুরুতর আঘাত থেকে রক্ষা পেয়েছেন। তবে পেশিতে অল্প চোট পেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Minister Rajasthan Assembly BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE