Advertisement
০৬ মে ২০২৪
Dog Attack

তেলঙ্গানায় তিন বছরের শিশুর মাথায়, পেটে কামড় পথকুকুরের! গুরুতর আহত হয়ে ভর্তি হাসপাতালে

এক প্রত্যক্ষদর্শীর দাবি, শিশুটির উপর ঝাঁপিয়ে পড়ে তাকে মাটিতে ফেলে কামড় বসিয়ে দেয় একটি কুকুর। তখন শিশুটির আশপাশে কেউ ছিলেন না।

Representational Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১০:৩৪
Share: Save:

রাস্তায় খেলা করছিল তিন বছরের শিশু। সেই সময় তার উপর হামলা চালাল একটি পথকুকুর। শিশুটির মাথায় এবং পেটে কামড় বসিয়ে দেয় কুকুরটি। শিশুর চিৎকার শুনে স্থানীয়রা বেরিয়ে আসতেই কুকুরটি পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সোমবার ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার কামারেড্ডি জেলার মুধোলি গ্রামে।

এক প্রত্যক্ষদর্শীর দাবি, শিশুটির উপর ঝাঁপিয়ে পড়ে তাকে মাটিতে ফেলে কামড় বসিয়ে দেয় একটি কুকুর। তখন শিশুটির আশপাশে কেউ ছিলেন না। তার চিৎকার শুনে তিনি বেরিয়ে এসে দেখেন কুকরটি কামড়াচ্ছে শিশুটিকে। আশপাশের লোকজনও তত ক্ষণে শিশুটির আওয়াজে বেরিয়ে এসেছিলেন। লোকজন দেখেই শিশুটিকে ছেড়ে পালিয়ে যায় কুকরটি।

এই প্রথম নয়, এর আগেও তেলঙ্গানায় একাধিক বার কুকুরের হামলার ঘটনা ঘটেছে। গত ফেব্রুয়ারিতে পাঁচ বছরের একটি শিশুর মৃত্যুও হয়েছিল। সেই ঘটনায় রাজ্য জুড়ে শোরগোল পড়ে যাওয়ায় মন্ত্রী কে টি রামারাও ঘোষণা করেছিলেন, পথকুকুরদের বিষয়ে ব্যবস্থা নিচ্ছে প্রশাসন। সঙ্গে প্রতিশ্রুতিও দিয়েছিলেন, আগামী দিনে এমন ঘটনা আর ঘটবে না। কিন্তু তার পরেও রাজ্যের বিভিন্ন প্রান্তে কুকুরের হামলার ঘটনা ঘটেছে। একের পর এক কুকুরের হামলার ঘটনায় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Attack Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE