Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Stray Dog

৭০ জনকে কামড়! ‘পাগলা’ কুকুরের আতঙ্কে ঘুম উড়েছে বাসিন্দাদের, কুকুর ধরতে নামল পুলিশ

ভোজপুরের পুলিশ সুপার জানিয়েছেন, আরা শহরে ঘুরে ঘুরে কুকুরটি ৭০ জনকে ক্ষতবিক্ষত করেছে। তার পর সকলের চোখে ধুলো দিয়ে পালিয়ে গিয়েছে। তার সন্ধানে নেমেছে পুলিশবাহিনী।

শহরে ঘুরে ঘুরে ৭০ জনকে ক্ষতবিক্ষত করেছে একটি কুকুর।

শহরে ঘুরে ঘুরে ৭০ জনকে ক্ষতবিক্ষত করেছে একটি কুকুর। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১২:৪৫
Share: Save:

কুকুরের আতঙ্কে রাতের ঘুম উড়েছে। কুকুরটি পর পর ৭০ জনকে কামড়ে দিয়ে পালিয়েছে। সেই ‘পাগলা’ কুকুরের সন্ধানে ঘাম ছুটছে পুলিশবাহিনীর। শহরের বিভিন্ন জায়গায় রাতে মোতায়েন করা হচ্ছে অতিরিক্ত পুলিশ, যাতে কুকুরের তাণ্ডব রোখা যায়। ঘটনাটি ঘটেছে বিহারের আরা শহরে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার কুকুরের কামড়ে ক্ষতবিক্ষত হন ৭০ জন। তার পর কুকুরটি সকলের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায়। তার পর থেকেই আর তার খোঁজ নেই। অন্য কোথাও গিয়ে এই কাণ্ড করছে কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি বাহিনী নেমেছে কুকুরটিকে ধরতে। কিন্তু শুক্রবার তল্লাশি চালিয়েও দেখা মেলেনি কুকুরের। কিন্তু রাত বাড়তেই সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ছে। ভরসা দিতে পথে নামানো হয়েছে অতিরিক্ত পুলিশবাহিনী। তারা গোটা শহরে টহলদারি চালাচ্ছে।

ভোজপুরের পুলিশ সুপার প্রমোদকুমার জানিয়েছেন, কুকুরটি শিবগঞ্জ, শীতলাতলা, মহাদেব রোড এবং সদর হাসপাতাল এলাকায় ৭০ জনকে কামড়ে দিয়েছে। তার খোঁজে তল্লাশি চলছে। খবর গিয়েছে বন দফতরেও। তারাও খাঁচা নিয়ে প্রস্তুত। কিন্তু কুকুরের দেখা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stray Dog injured police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE