Advertisement
১৯ মে ২০২৪
Boy Thrashed

ধারের ২০০ টাকা না দিতে পারায় দশম শ্রেণির ছাত্রকে মদ খাইয়ে, বিবস্ত্র করে মারল সহপাঠীরা

পুলিশের কাছে ওই ছাত্র দাবি করেছে, সহপাঠীরা তাঁকে লাঠি, বেল্ট দিয়ে মারধর করে। সেই ঘটনার ভিডিয়োও করা হয়। তার পর সেটি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৮
Share: Save:

স্কুলের এক সহপাঠীর কাছ থেকে ২০০ টাকা ধার নিয়েছিল দশম শ্রেণির এক ছাত্র। সেই টাকা না দিতে পারায় ওই ছাত্রকে তুলে নিয়ে গিয়ে জোর করে মদ খাইয়ে, বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল তারই সহপাঠীদের বিরুদ্ধে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ঝাঁসিতে।

পুলিশের কাছে ওই ছাত্র দাবি করেছে, সহপাঠীরা তাঁকে লাঠি, বেল্ট দিয়ে মারধর করে। সেই ঘটনার ভিডিয়োও করা হয়। তার পর সেটি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, অভিযুক্তরা ওই ছাত্রকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছে। তার পর পোশাক খোলার জন্য তাকে শাসানো হচ্ছে। ছাত্র কাকুতিমিনতি করতেই তাকে একের পর এক চড় মারা হচ্ছে। যদিও সেই সব ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এই ঘটনার পর পরিবারের সদস্যদের নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করে ওই ছাত্র। পুলিশের কাছে ছাত্র জানিয়েছে, যে ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে, তাতে তার সম্মানহানি হচ্ছে। বিষয়টি নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন। মানসিক ভাবে বিপর্যস্ত। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ। পুলিশের কাছে ওই ছাত্র দাবি করেছে, সোমবার সন্ধ্যায় এক বন্ধুর সঙ্গে পার্কে গল্প করছিল সে। সেই সময় তার চার সহপাঠী একটি গাড়িতে করে আসে। তার পর তাকে গাড়িতে জোর করে তুলে নেয়। মৌরানিপুর রাস্তার ধারে একটি জঙ্গলে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রকে। সেখানে আরও দু’জন আসে। তারা মদ্যপান করে। ছাত্রের অভিযোগ, তাকেও জোর করে মদ্যপান করানো হয়। তার পর তাকে বিবস্ত্র করে মারধর করা হয়। সহপাঠীদের কয়েক জন সেই ঘটনার ভিডিয়ো করে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE