Advertisement
২৫ জুন ২০২৪
IIT

হস্টেলের ছাদ থেকে ঝাঁপ আইআইটির প্রথম বর্ষের ছাত্রের! ‘থ্রি ইডিয়টস’-এর রাজু রস্তোগির গল্প?

বি-টেক রসায়নের ছাত্র দর্শনের গল্পের কিছুটা মিল আছে ‘থ্রি ইডিয়টস’ সিনেমার রাজু রস্তোগির সঙ্গে। ইঞ্জিনিয়ারিংয়ের নামি কলেজের ছাত্র রাজুও কলেজ বিল্ডিং থেকে ঝাঁপ দিয়েছিলেন ছবিতে।

In the movie 3 idiots a studentjumped from the building.

প্রাথমিক তথ্য প্রমাণের ভিত্তিতে জানা গিয়েছে, দর্শন ঝাঁপ দিয়েছেন হস্টেলের রিফিউজ এলাকা থেকে। ছবি: ‘থ্রি ইডিয়টস’ সিনেমার দৃশ্য থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪৩
Share: Save:

সাড়ে তিন মাস আগেই আইআইটিতে পড়তে এসেছিলেন ১৮ বছরের দর্শন সোলাঙ্কি। রবিবার সেই দর্শনকে খুঁজে পাওয়া গেল তাঁর আইআইটি ছাত্রাবাসের নীচে। রক্তে ভেসে যাওয়া উঠোনে মুখ থুবড়ে পড়েছিল দর্শনের শরীরটা।

আইআইটি বম্বের ঘটনা। রবিবার দুপুরে হস্টেলের আটতলা থেকে দর্শন ঝাঁপ দেন বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান। দুপুর ১টা নাগাদ হস্টেলের নিরাপত্তারক্ষীরা দেখতে পান তাঁকে। কিন্তু ততক্ষণে অনেকটাই দেরি হয়ে গিয়েছে। হাসপাতালে নিয়ে গিয়েও বাঁচানো যায়নি দর্শনকে।

বি-টেক রসায়নের ছাত্র দর্শনের গল্পের কিছুটা মিল আছে ‘থ্রি ইডিয়টস’ সিনেমার রাজু রস্তোগির সঙ্গে। ইঞ্জিনিয়ারিংয়ের নামি সংস্থার ছাত্র রাজু কলেজের প্রিন্সিপালের বকুনি সহ্য করতে না পেরে তাঁর ঘরের জানলা থেকেই ঝাঁপ দিয়েছিলেন ছবিতে। দর্শনের ঘটনায় অবশ্য কারণ জানা যায়নি। কোনও সুইসাইড নোট রেখে যাননি তিনি।

দর্শনের বাড়ি আমদাবাদে। প্রাথমিক তথ্য প্রমাণের ভিত্তিতে জানা গিয়েছে, দর্শন ঝাঁপ দিয়েছেন হস্টেলের রিফিউজ এলাকা থেকে। সাধারণত আগুন লাগার মতো বিপদে বাসিন্দাদের আশ্রয় নেওয়ার জন্য ছাদে যে অংশটি সুরক্ষিত রাখা থাকে সেখান থেকেই দর্শন ঝাঁপ দিয়েছেন বলে পুলিশের অনুমান। তবে সুইসাইড নোট না পাওয়া যাওয়ায় কোনও সম্ভাবনাই উড়িয়ে দিচ্ছে না পুলিশ। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ ইনস্পেক্টর বুধান সবন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IIT Bombay unnatural death 3 idiots
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE