Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Delhi College

কলেজের নির্বাচনী প্রচারে একটি দলের হয়ে স্লোগান দিতে অস্বীকার, ছাত্রকে মারধরের অভিযোগ

থানায় অভিযোগ করেছেন নিগৃহীত ওই পড়ুয়া। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রের বয়স ১৯ বছর। স্নাতক প্রথম বর্ষের পড়ুয়া। ৫ সেপ্টেম্বর তাঁকে মারধর করা হয়েছে বলে অভিযোগ।

image of delhi police

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৪
Share: Save:

কলেজে নির্বাচনী প্রচারে একটি নির্দিষ্ট দলের হয়ে স্লোগান দিতে চাননি! সেই অভিযোগে এক পড়ুয়াকে বেধড়ক মারধরের অভিযোগ। দক্ষিণ-পূর্ব দিল্লির নেহরু নগরের এক কলেজের ঘটনা।

থানায় অভিযোগ করেছেন নিগৃহীত ওই পড়ুয়া। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রের বয়স ১৯ বছর। স্নাতক প্রথম বর্ষের পড়ুয়া। ৫ সেপ্টেম্বর তাঁকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। ওই ছাত্র জানিয়েছেন, দুপুর ১টা ৫৫ মিনিট নাগাদ কলেজ চত্বরে বসে ছিলেন তিনি। সে সময় কয়েক জন এসে তাঁকে তাঁদের হয়ে স্লোগান দিতে বলেন। রাজি হননি ওই ছাত্র। এর পরেই ওই দলের সদস্যেরা তাঁকে মারধর করেন বলে অভিযোগ।

এর পরেই থানায় খবর দেন ছাত্র। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে এমসের ট্রমা কেয়ার কেন্দ্রে ভর্তি করানো হয়। সেখানে তাঁর চিকিৎসা হয়। ওই দলের সদস্যদের সঙ্গে হাতাহাতির সময় ছাত্রের গলা থেকে সোনার চেন হারিয়ে গিয়েছে বলে অভিযোগ। ৭ সেপ্টেম্বর লাজপতনগর থানায় এফআইআর দায়ের হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi College Campaign
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE