Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bike Stunt

বাইক নিয়ে ‘স্টান্ট’ বৃদ্ধের! সিটের উপর দাঁড়িয়ে নাচলেন, আবার টানটান হয়ে শুয়েও পড়লেন

‘অজিত নাভগানে অফিসিয়াল ০৭’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বৃদ্ধের সেই কেরামতির ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। ভিডিয়োটি কোথাকার তা অবশ্য ওই ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ করা হয়নি।

Bike stunt

বাইক নিয়ে বৃদ্ধের কেরামতি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৪:১৪
Share: Save:

অনেকের কাছে বয়স শুধু একটা সংখ্যামাত্র। কেউ ৭০ বছর বয়সে, কেউ আবার ৮০-তেও এমন দুঃসাহসিক কাজ করছেন, যা তরুণদেরও হার মানাবে। তেমনই একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বাইক, কখনও বা গাড়ি নিয়ে অনেকেই কেরামতি দেখান। মাঝেমধ্যে সে রকম ঘটনা প্রকাশ্যেও আসে। কিন্তু এক বৃদ্ধ দুরন্ত গতিতে বাইক চালিয়ে যে ভাবে কেরামতি দেখালেন তা নদর কাড়ছে নেটাগরিকদের। শুধু তাই-ই নয়, বৃদ্ধের সাহসিকতা নিয়েও আলোচনা চলছে।

‘অজিত নাভগানে অফিসিয়াল ০৭’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বৃদ্ধের সেই কেরামতির ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। ভিডিয়োটি কোথাকার তা অবশ্য ওই ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ করা হয়নি। তবে ভিডিয়োটি যেখানকারই হোক না কেন, বৃদ্ধের কেরামতি কিন্তু সমাজমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি মসৃণ রাস্তা দিয়ে দুরন্তগতিতে বাইক চালাচ্ছেন এক বৃদ্ধ। পরনে সাদা পাঞ্জাবি এবং পাজামা। বৃদ্ধ বাইক চালাচ্ছিলেন ঠিকই, কিন্তু তাঁর দু’টি হাত বাইকের হ্যান্ডলে ছিল না। হঠাৎ বাইকের উপর দাঁড়িয়ে নাচার ভঙ্গিতে উঠলেন আবার বসলেন। বার দুয়েক করার পর দু’হাত আকাশের দিকে তুলে নাচিয়ে বোঝাতে চাইলেন, “আমি পেরেছি।” ভঙ্গিমা এমন ছিল যেন তিনি কোনও চ্যালেঞ্জ জিতেছেন।

এর পরই ওই বৃদ্ধ দু’হাত জুড়ে নমস্কার করেন। আবার চলন্ত অবস্থাতেই বাইকের সিটের উপর শুয়ে পড়েন। বৃদ্ধের এই কেরামতি মোবাইলবন্দি করছিল পাশ দিয়ে ছুটে চলা একটি গাড়ি। বৃদ্ধের পাশ দিয়ে হুশ হুশ করে ছুটে যাচ্ছিল গাড়ি। কিন্তু তাতে কোনও ভ্রুক্ষেপই ছিল না বৃদ্ধের। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর অনেকে বৃদ্ধের কেরামতির প্রশংসা করেছেন। অনেকে আবার এই ধরনের কেরামতির জন্য আশঙ্কাও প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Stunt Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE