Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

আগরায় দুই ভাইয়ের ঝগড়া মেটাতে গিয়ে তাঁদেরই গুলিতে মৃত্যু পুলিশ অফিসারের

অভিযোগ পেয়ে দুই ভাইয়ের ঝগড়া মেটাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে গিয়ে বিবদমান এক ভাইয়ের ছোড়া গুলিতে মৃত্যু হয়েছে এক সাব ইন্সপেক্টরের।

সাব ইন্সপেক্টর প্রশান্ত যাদব।

সাব ইন্সপেক্টর প্রশান্ত যাদব।

সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ১০:২৩
Share: Save:

অভিযোগ পেয়ে দুই ভাইয়ের ঝগড়া মেটাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে গিয়ে বিবদমান এক ভাইয়ের ছোড়া গুলিতে মৃত্যু হয়েছে এক সাব ইন্সপেক্টরের। বুধবার এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের আগরার কাছে খাটৌলি থানা এলাকায়।

ঘটনা নিয়ে আগরার অতিরিক্ত ডিরেক্টর জেনারেল রাজীব কৃষ্ণ বলেছেন, ‘‘খাটৌলি থানা এলাকার একটি গ্রামে ঘটেছে এই ঘটনা। সেই গ্রামের দুই ভাই বিশ্বনাথ এবং শিবনাথের মধ্যে ঝামেলা চলছিল আলু চাষ নিয়ে। শিবনাথ পুলিশে অভিযোগ করে জানা যে বিশ্বনাথ তাঁকে হুমকি দিচ্ছেন। অভিযোগ পেয়ে কয়েকজন পুলিশকর্মী গিয়েছিলেন সেখানে।’’ তিনি জানিয়েছেন পুলিশকর্মীরা ঘটনাস্থলে যেতেই দৌড়ে পালাতে যায় বিশ্বনাথ। তখন পুলিশও তাঁকে তাড়া করে। অভিযোগ, সে সময়ই দেশি পিস্তল থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি চালান তিনি। সেই গুলি লাগে সাব ইন্সপেক্টর প্রশান্ত যাদবের গায়ে। গুলির আঘাতে গুরুতর জখম হয়ে মৃত্যু হয়েছে তাঁর। বিশ্বনাথ এখনও ফেরার। পুলিশের বেশ কয়েকটি দল খুঁজছে তাঁকে।

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশেরে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃত পুলিশ অফিসারের পরিবারকে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ এবং তাঁর উপর নির্ভরশীল কাউকে চাকরি দেওয়ার কথা ঘোষণা করেছেন যোগী। ঘটনাস্থলের ওই রাস্তার নাম পুলিশ অফিসারের নামে করার কথাও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Uttar Pradesh Shot Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE