Advertisement
০২ মে ২০২৪
Suchana Seth

জামাকাপড়ের উপর সাজানো খেলনা, নীচে ঠেসে ঢোকানো দেহ! সূচনার ট্রলিব্যাগ খুলতেই চমকে ওঠে পুলিশ

পুলিশ জানিয়েছে, শিশুটির দেহ দেখিয়ে সূচনার কাছে জানতে চাওয়া হয়েছিল সে কে? নির্বিকার ভাবে বলেছিলেন ওই শিশুটি তাঁর সন্তান। শুধু ওইটুকুই উত্তর দেন সূচনা।

সূচনা শেঠ। গ্রাফিক: সনৎ সিংহ।

সূচনা শেঠ। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৪:০২
Share: Save:

খুব পরিকল্পিত ভাবেই সন্তানের দেহ লোপাটের চেষ্টা করেছিলেন বেঙ্গালুরুর স্টার্টআপ সংস্থার সিইও সূচনা শেঠ। যে ভাবে ট্রলিব্যাগের ভিতরে দেহ লুকানো ছিল, সূচনার সেই কৌশল দেখে তেমনটাই মনে করছেন তদন্তকারীরা।

গোয়া পুলিশের এক আধিকারিক ইন্ডিয়া টিভি টুডে-কে জানিয়েছেন, গোয়া-কর্নাটক সীমানার চোরলা ঘাটের কাছে আয়ামঙ্গলা থানায় যখন সূচনাকে নিয়ে আসেন ট্যাক্সিচালক, একেবারে স্বাভাবিক ছিলেন তিনি। সূচনাকে গাড়ি থেকে নেমে আসতে বলা হয়। তিনি কোনও রকম কথা না বলেই গাড়ি থেকে নেমে আসেন। চালককে বলা হয় গাড়ির ডিকি খুলতে। নির্দেশমতো ট্যাক্সিচালক ডিকিও খুলে দেন। তিনি তখনও জানতেন না, গাড়িতে করে একটি লাশ বহন করে নিয়ে যাচ্ছেন।

গাড়ির ডিকি খুলে এক এক করে ব্যাগ নামানো হয়। যে ব্যাগ নিয়ে সফরের শুরুতেই সূচনাকে প্রশ্ন করেছিলেন চালক, সেই ব্যাগ যখন খোলা হয় চমকে ওঠেন পুলিশ আধিকারিকরা। তদন্তকারী ওই আধিকারিক জানিয়েছেন, প্রথমে দেখে বোঝার উপায় ছিল না যে ওই ব্যাগের ভিতরেই একটি লাশ রয়েছে। বেশ কিছু খেলনা রাখা ছিল ব্যাগে। তার নীচে জামাকাপড় গুছিয়ে রাখা। সেই জামাকামপড় সরাতেই বেরিয়ে এল একটি ফুটফুটে শিশুপুত্রের দেহ। আর তা দেখেই চমকে ওঠে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এর পরই ওই শিশুটির দেহ দেখিয়ে সূচনার কাছে জানতে চাওয়া হয়েছিল সে কে? নির্বিকার ভাবে সূচনা উত্তর দিয়েছিলেন ওই শিশুটি তাঁর সন্তান। শুধু ওইটুকুই উত্তর দিয়েছিলেন সূচনা। তার পর আর একটি কথাও বলেননি। ব্যাগের ভিতরে যে ভাবে শিশুটির দেহ লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল, সেই কৌশল দেখে তদন্তকারীরা মনে করছেন, পরিকল্পিত ভাবেই দেহটি লোপাট করার চেষ্টা করছিলেন সূচনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suchana Seth Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE