Advertisement
০২ মে ২০২৪
Suchana Seth

ঘুমপাড়ানি গান গেয়ে ছেলেকে ঘুম পাড়িয়েছিলেন সূচনা, মুখে বালিশ চেপে ধরেন তার পরেই?

সূচনা শেঠকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জেরার মুখে বেশ কিছু দাবিও করেছেন সূচনা। পুলিশ জানতে পেরেছে, ছেলেকে ঘুম পাড়ানোর জন্য ঘুমপাড়ানি গানও গেয়েছিলেন তিনি।

Suchana Seth sang lullaby to put her son to sleep before killing him

বেঙ্গালুরুর স্টার্ট আপ সিইও সূচনা শেঠ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৫:৪৯
Share: Save:

ঘুমপাড়ানি গান গেয়ে চার বছরের ছেলেকে ঘুম পাড়িয়েছিলেন সূচনা শেঠ। তার পরেই তার মুখে বালিশ চেপে ধরেন! তদন্তে উঠে এসেছে এমনই তথ্য। পুলিশের জেরার মুখে বেশ কিছু দাবিও করেছেন সূচনা। সবই তদন্তকারীদের আতস কাচের নীচে রয়েছে।

সূচনা যে সুটকেসে তাঁর ছেলের দেহ ভরে নিয়ে গোয়া থেকে বেঙ্গালুরু ফিরছিলেন, সেখান থেকে একটি টিস্যু পেপার উদ্ধার করেছে পুলিশ। দলা পাকানো সেই টিস্যুতে আইলাইনার দিয়ে লেখা ছিল পাঁচটি লাইন। পুলিশ সূত্রে খবর, সেখানে নিজের বিষাক্ত দাম্পত্য এবং স্বামীর উপর রাগের কথা লিখেছিলেন সূচনা। তবে টিস্যুতে ঠিক কী কী লেখা ছিল, তা পুলিশ প্রকাশ করেনি।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই রাতে সন্তানকে ঘুম পাড়ানোর জন্য ঘুমপাড়ানি গান গেয়েছিলেন সূচনা। তাকে ওষুধও খাওয়ানো হয়েছিল বলে পুলিশের অনুমান। ঘর থেকে কাফ্ সিরাপের খালি দু’টি বোতল উদ্ধার করা হয়েছে। অ্যাপার্টমেন্টের এক কর্মী জানিয়েছেন, তাঁকে দিয়ে একটি ওষুধের বোতল কিনিয়েছিলেন সূচনা। ফলে ছেলের এই খুন পূর্বপরিকল্পিত ছিল বলে মনে করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, পারিবারিক আদালতে সূচনার সঙ্গে তাঁর স্বামীর বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। আদালত নির্দেশ দিয়েছিল, প্রতি রবিবার করে ছেলের সঙ্গে দেখা করতে পারবেন সূচনার স্বামী। এই নির্দেশ সূচনা মেনে নিতে পারেননি। তাঁর ছেলের সঙ্গে স্বামীর মুখের মিলও ছিল প্রচুর। ঘনিষ্ঠ মহলে সূচনা দাবি করতেন, ছেলেকে দেখলে স্বামীর কথা মনে পড়ে যায় তাঁর। সূচনার অভিযোগ ছিল, স্বামী ছেলেকে নিজের মতো করে তৈরি করছেন। নিজের গুণ ছেলের মধ্যে সঞ্চারিত করতে চাইছেন। এ সব কারণেই ছেলেকে খুনের সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন বেঙ্গালুরুর স্টার্টআপ সিইও সূচনা, মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suchana Seth bengaluru Goa police Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE