Advertisement
২১ জুন ২০২৪
Sudip Banerjee

Sudip Banerjee and Narendra Modi: রবীন্দ্রনাথের মতো দাড়ি হয়ে যাচ্ছে আপনার! বৈঠকের ফাঁকে মোদীকে বললেন সুদীপ

রবিবার সন্ধ্যায় সংসদের অ্যানেক্স ভবনে ছিল স্পিকারের ডাকা সর্বদলের লোকসভার নেতাদের বৈঠক। বৈঠকের পরে চা-চক্র।

দাড়ি নিয়ে মোদীকে খোঁচা সুদীপের

দাড়ি নিয়ে মোদীকে খোঁচা সুদীপের

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১০:০১
Share: Save:

প্রধানমন্ত্রীর দাড়ি নাকি রবীন্দ্রনাথ ঠাকুরের মতো হয়ে যাচ্ছে! আমজনতার চর্চায় এই প্রসঙ্গ থাকলেও রবিবার সন্ধ্যায় স্পিকারের চা-চক্রে খোদ নরেন্দ্র মোদীকেই এ কথা শুনিয়ে দিয়েছেন তৃণমূলের লোকসভার নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়

রবিবার সন্ধ্যায় সংসদের অ্যানেক্স ভবনে ছিল স্পিকারের ডাকা সর্বদলের লোকসভার নেতাদের বৈঠক। বৈঠকের পরে চা-চক্র। মোদীর উল্টো দিকেই বসেন স্পিকার।

স্পিকারের দু’পাশে ছিলেন সুদীপ এবং কংগ্রেসের লোকসভার নেতা অধীর চৌধুরী। সূত্রের খবর, সুদীপ, অধীরের সঙ্গে প্রথমেই কুশল বিনিময় করেন মোদী। তখনই সুদীপ দাড়ির সূত্রে তাঁর ও রবীন্দ্রনাথের মিলের উল্লেখ করেন। জবাবে নিরুচ্চার হাসতে দেখা যায় মোদীকে।

রবীন্দ্রনাথ ঠাকুর

রবীন্দ্রনাথ ঠাকুর ফাইল চিত্র

চায়ের টেবিলে হাল্কা গল্পগুজবও হয়। রাজনৈতিক সূত্রে সে সবের কিছু কাহিনি বাইরে এসেছে। যেমন, একটা সময়ে প্রধানমন্ত্রী বলেন— বাংলার নানা মিষ্টি যে বিখ্যাত, তা তিনি জানেন। কিন্তু সেখানে জিভে জল-আনা নোনতা খাবার কী পাওয়া যায়, তা বিশেষ জানেন না। তবে জানার আগ্রহ রয়েছে।

বাংলার একেবারে নিজস্ব ও জনপ্রিয় নোনতা খাবার আলুর চপ সম্পর্কে সবিস্তার প্রধানমন্ত্রীকে অবহিত করেন অধীর। মোদীও অধীর আগ্রহে তা শোনেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Rabindranath Tagore Sudip Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE