Advertisement
০২ মে ২০২৪
Uttar Pradesh

২০ দিন বাড়ি ছিলেন না স্ত্রী, পরকীয়া সন্দেহে ব্লেড দিয়ে গলা কেটে খুন স্বামীর

পুলিশ সূত্রে খবর, ব্লেড দিয়ে সাবরিনের গলা চিরে দেন জাভেদ। এমনকি তাঁদের তিন বছরের কন্যার গলায় ধারালো ব্লেড চালিয়ে দেন তিনি। নিজেও আত্মহত্যার চেষ্টা করেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০১
Share: Save:

স্ত্রী বাড়িতে ছিলেন না কুড়ি দিন। কারও সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন এই সন্দেহে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছে। উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলার ঘটনা। মৃতার নাম সাবরিন। অভিযুক্তের নাম জাভেদ।

পুলিশ সূত্রে খবর, হাপুর এলাকার পিলখুয়ার বাসিন্দা জাভেদ। কোভিড অতিমারি চলাকালীন সাবরিনের সঙ্গে তাঁর বিয়ে হয়। তিন বছরের কন্যাসন্তানও রয়েছে তাঁদের। জাভেদের ভাই আনিস জানান, বিয়ের পর থেকেই নাকি সাবরিনকে মারধর করতেন জাভেদ। গত আট মাস যাবত শ্বশুরবা়ড়ির লোকেদের সঙ্গে থাকতেন সাবরিন।

তদন্তে নেমে পুলিশ জানায়, মাঝে সাবরিন বাড়ি ছেড়ে চলে যান। কুড়ি দিন পর ফিরে এলে তাঁর সঙ্গে অশান্তি শুরু করেন জাভেদ। স্ত্রী বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন ভেবে সাবরিনকে মারধর করাও শুরু করেন জাভেদ। পুলিশ সূত্রে খবর, সেই সময় ব্লেড দিয়ে সাবরিনের গলা চিরে দেন জাভেদ। এমনকি তাঁদের তিন বছরের কন্যার গলায় ধারালো ব্লেড চালিয়ে দেন তিনি। তার পর আত্মহত্যার চেষ্টা করেন তিনি। ঘটনাস্থলেই সারবিনের মৃত্যু হয়।

জাভেদ এবং তাঁর কন্যাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। দু’জনেই বর্তমানে দিল্লি হাসপাতালে চিকিৎসাধীন। জাভেদ এবং তাঁর কন্যার শারীরিক অবস্থা এখনও আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Blade Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE