Advertisement
১১ জুন ২০২৪
Murder

সিনেমার মতো! রাজপথে দৌড় করিয়ে খুন খুনের আসামিকে, তামিলনাড়ুতে হুলস্থুল কাণ্ড

রাজপথে এক যুবককে তাড়া করে খুন করলেন পাঁচ দুষ্কৃতী। পুরো ঘটনাটি ধরা পড়েছে রাস্তার সিসিটিভিতে। মৃত যুবক নিজে খুনের মামলায় অভিযুক্ত। বর্তমানে জামিনে মুক্ত ছিলেন।

CCTV footage screen shot

প্রকাশ্যে রাজপথে খুনের দৃশ্য বন্দি হয়েছে রাস্তায় লাগানো সিসিটিভিতে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৬:৩৮
Share: Save:

ঠিক যেন সিনেমা। তামিলনাড়ুর কাড়াইকুডি জেলায় এক ব্যক্তিকে রাজপথে দৌড় করিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। মৃতের নাম আরিভাজ়াগান ওরফে ভিনিথ। রবিবার মাদুরাইয়ের বাসিন্দা ভিনিথ যাচ্ছিলেন থানায়। সে সময় তাঁকে তাড়া করে খুনের ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে খবর, রবিবার ভিনিথ যখন রাস্তায় বেরোন তখন থেকেই তাঁর উপর নজর রাখছিল একটি গাড়ি। ভিনিথ কিছু দূর হেঁটে যাওয়ার সময় গাড়ি থেকে পাঁচ জন নেমে তাঁকে তাড়া করেন। বিপদ বুঝে ভিনিথ দৌড় শুরু করেন। পিছন পিছন তাঁকে লক্ষ্য করে দৌড়ন ওই পাঁচ জনও। কিছুটা দূরে গিয়ে বেসামাল হয়ে রাস্তার মধ্যেই পড়ে যান ভিনিথ। তাঁকে ঘিরে ধরে শুরু হয় মার। আশপাশের লোকজন হতবাক হয়ে দেখতে থাকেন লাঠি, রড দিয়ে রাস্তায় ফেলে মারা হচ্ছে একজনকে। নীল জামা পরিহিত এক ব্যক্তি ভিনিথকে বাঁচাতে এগিয়ে আসেন ঠিকই, কিন্তু পারেননি। বেশ কিছু ক্ষণ মারধরের পর পাঁচ দুষ্কৃতী ভিনিথকে সেখানেই ফেলে চম্পট দেন। ভিনিথকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, ভিনিথ নিজে একটি খুনের মামলায় অভিযুক্ত। সম্প্রতি শর্তাধীন জামিন পেয়েছেন তিনি। সেই সংক্রান্ত কাজেই তাঁকে কাড়াইকুড়ির পুলিশ ডেকে পাঠিয়েছিল থানায়। রবিবার সেখানেই হাজির হতে একটি লজ থেকে বেরিয়েছিলেন তিনি। ওই লজে দুই বন্ধুর সঙ্গেই থাকছিলেন। পুলিশ ভিনিথের কয়েক জন বন্ধুকে ডেকে জিজ্ঞাসাবাদ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE