Advertisement
২৫ জুন ২০২৪
Tomato Price Hike

দুর্ঘটনার ভান করে জাতীয় সড়ক থেকে আড়াই টন টোম্যাটোসমেত ট্রাক লুট, গ্রেফতার দম্পতি

গত ৮ জুলাই চিত্রদুর্গ জেলার চিক্কাজালা থেকে টোম্যাটোবোঝাই ট্রাক নিয়ে কোলার যাচ্ছিলেন মাল্লেশ। বেঙ্গালুরুতে তাঁর গাড়ি থামায় অভিযুক্ত দম্পতি।

image of tomato

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৩:৪৯
Share: Save:

দুর্ঘটনার ভান করে আড়াই টন টোম্যাটোসমেত ট্রাক হাইজ্যাক! এই অভিযোগে গ্রেফতার হলেন এক দম্পতি। বেঙ্গালুরুতে ট্রাক হাইজ্যাক করেছিলেন তাঁরা বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতি তামিলনাড়ুর ভেলোরের বাসিন্দা। জাতীয় সড়কে ডাকাতি, ছিনতাই করে এমন একটি গোষ্ঠীর সঙ্গে জড়িত। গত ৮ জুলাই চিত্রদুর্গ জেলার চিক্কাজালা থেকে টোম্যাটোবোঝাই ট্রাক নিয়ে কোলার যাচ্ছিলেন মাল্লেশ। বেঙ্গালুরুতে তাঁর গাড়ি থামায় অভিযুক্ত দম্পতি। ওই স্বামী এবং স্ত্রী নিজেদের গাড়িতে ছিলেন। তাঁরা দাবি করেন, ট্রাকটি তাঁদের গাড়িতে ধাক্কা দিয়েছে। সে কারণে ক্ষতিপূরণ চান তাঁরা।

ট্রাকে বসে থাকা কৃষক ক্ষতিপূরণ দিতে রাজি হননি। অভিযোগ, তখন তাঁকে মারধর করে ট্রাক থেকে বার করে দেওয়া হয়। এর পর টোম্যাটোসমেত সেই ট্রাক নিয়ে পালিয়ে যান ওই দম্পতি। ট্রাকে ছিল আড়াই টন টোম্যাটো, যার দাম আড়াই লক্ষ টাকা। থানায় অভিযোগ করেন মাল্লেশ। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে আরএমসি ইয়ার্ড পুলিশ। সিসি ক্যামেরায় সেই ট্রাকের গতিবিধি দেখে দুষ্কৃতীদের হালহদিস জানতে পারে তারা। শনিবার গ্রেফতার হন ২৮ বছরের ভাস্কর এবং তাঁর ২৬ বছরের স্ত্রী সিন্ধুজা। বাকি তিন জন এখন ফেরার। তাঁদের খোঁজ চলছে।

গত কয়েক সপ্তাহ ধরেই দেশে এক কেজি টোম্যাটোর দাম ১০০ টাকার বেশি। কিছু এলাকায় কয়েক দিন আগে এক কেজি টোম্যাটোর দাম ২০০ টাকা ছাড়িয়েছিল। বহু জায়গায় এই বহুমূল্য টোম্যাটো চুরির অভিযোগ উঠেছে। টোম্যাটোর জন্য খুনও করার অভিযোগও উঠেছে। এ বার জাতীয় সড়কে টোম্যাটোবোঝাই ট্রাক লুটের অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tomato Price Hike Snatch Loot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE