Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Rajasthan

Beaten to Death: লাঠি দিয়ে বেদম মারে পড়ুয়ার মৃত্যু, শিক্ষক বললেন, ও মরার ভান করছে!

অভিযোগ, পড়া না করে আসায় ছাত্রকে বেদম মারধর করেছিলেন শিক্ষক। মারের চোটে তৎক্ষণাৎ অচৈতন্য হয়ে পড়ে সে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৭:৩৯
Share: Save:

স্কুলশিক্ষকের মারে মৃত্যু হল সপ্তম শ্রেণির পড়ুয়ার। ঘটনাটি ঘটেছে রাজস্থানের চুরু জেলার সালাসার গ্রামে।

অভিযোগ, পড়া না করে আসায় ছাত্রকে বেদম মারধর করেছিলেন শিক্ষক। মারের চোটে তৎক্ষণাৎ অচৈতন্য হয়ে পড়ে সে। এর পরই ছাত্রের বাবাকে ফোন করেন স্কুলে আসতে বলেন শিক্ষক। খবর পেয়েই স্কুলে ছুটে আসেন ছাত্রের বাবা ওমপ্রকাশ।

তিনি স্কুলে পৌঁছে দেখেন সেখানে আগে থেকেই হাজির ছিলেন তাঁর স্ত্রী। আর ওই পড়ুয়াকে ঘিরে দাঁড়িয়ে রয়েছে বাকি পড়ুয়ারা। প্রত্যেকের মুখেই একটা আতঙ্কের ছাপ ছিল। শিক্ষককে ওমপ্রকাশ জিজ্ঞাসা করেন কী ভাবে তাঁর ছেলে অচৈতন্য হল। তখন তিনি জানান, পড়া না পারায় তাঁকে হালকা ভাবেই মেরেছিলেন। আর তাতেই জ্ঞান হারায় সে। ওই পড়ুয়াকে তৎক্ষণাৎ স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দেন তার মৃত্যু হয়েছে। অভিযোগ, এ কথা শোনার পরই শিক্ষক ওই পড়ুয়ার দিকে তাকিয়ে দাবি করেন, ‘ও মরার ভান করছে!’

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পড়়ুয়াদের অভিযোগ, পড়া না করে নিয়ে আসায় ওই পড়ুয়াকে লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর করেন। তাতেই সংজ্ঞা হারায় সে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন শিক্ষক। এর পরই ছাত্রের বাবা ওমপ্রকাশ শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, এর আগেও কোনও কারণ ছাড়াই শিক্ষক তাঁর ছেলেকে মারধর করেছেন। ওমপ্রকাশের অভিযোগ পেয়ে শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE