Advertisement
১৩ জুন ২০২৪
Jharkhand News

রিল বানিয়ে ভাইরাল হওয়ার নেশায় ১০০ ফুট উপর থেকে ঝাঁপ! ডুবে মৃত্যু যুবকের

ঝাড়খণ্ডের ১৮ বছর বয়সি এক যুবক ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানানোর জন্য ১০০ ফুট উপর থেকে গভীর জলে ঝাঁপ দেন। তার পর আর জল থেকে উঠতে পারেননি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৩:৪০
Share: Save:

ইনস্টাগ্রামে রিল বানিয়ে ভাইরাল হতে চেয়েছিলেন। সেই ইচ্ছাই কাল হল যুবকের। ১০০ ফুট উপর থেকে জলে ঝাঁপ দিয়েছিলেন তিনি। সেই জলেই ডুবে মৃত্যু হয়েছে তাঁর। জল থেকে আর উঠতে পারেননি যুবক।

ঘটনাটি ঝাড়খণ্ডের সাহিবগঞ্জ জেলার। মৃত যুবকের নাম তৌসিফ (১৮)। পুলিশ জানিয়েছে, সোমবার রাতে ইনস্টাগ্রাম রিল বানাতে নিকটবর্তী একটি গভীর জলাশয়ে গিয়েছিলেন যুবক। তাঁর সঙ্গে আরও কয়েক জন বন্ধু ছিলেন। পরিকল্পনা ছিল, যুবক যখন জলে ঝাঁপ দেবেন, তখন বাকিরা রিল বানাবেন। সেই অনুযায়ী, ভিডিয়ো চলাকালীন জলাশয়ের ১০০ ফুট উপরে উঠেছিলেন যুবক। স‌েখান থেকে নীচে ঝাঁপও দেন।

গোটা ঘটনার ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। দেখা গিয়েছে, জলে ঝাঁপ দেওয়ার পর কিছু ক্ষণ সাঁতার কাটার চেষ্টা করেন যুবক। কিন্তু পারেননি। ক্রমে তিনি ডুবতে শুরু করেন। তাঁর বন্ধুরা তাঁকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তবে তাতে বিশেষ লাভ হয়নি। ওই বন্ধুরাই স্থানীয় প্রশাসনকে খবর দেন। ভাইরাল ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

রাতেই জলাশয়ে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। অনেক পরে সেখান থেকে যুবকের দেহ উদ্ধার করা হয়। পুলিশের ডেপুটি সুপারিনটেন্ডেন্ট বিজয়কুমার কুশওয়াহা জানিয়েছেন, অত উঁচু থেকে জলে ঝাঁপ দেওয়ার পর আর নিজেকে সামলাতে পারেননি যুবক। সেই কারণেই তলিয়ে যান। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand reel video Insta Reel drowning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE