Advertisement
২৩ জুন ২০২৪
Jammu and Kashmir

Kashmir: ঘরে ঢুকে পর পর গুলি, লস্কর জঙ্গিদের গুলিতে নিহত কাশ্মীরের অভিনেত্রী, আহত নাবালক ভাইপো

কাশ্মীরের বদগাম এলাকায় এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা-সহ উপত্যকার বহু রাজনৈতিক নেতা।

অভিনেত্রী অমরীন ভট্ট।

অভিনেত্রী অমরীন ভট্ট। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২৬ মে ২০২২ ০১:৩৫
Share: Save:

নিজের বাড়িতে লস্কর জঙ্গিদের হামলায় নিহত অমরীন ভট্ট নামে কাশ্মীরের এক অভিনেত্রী। হামলায় গুরুতর জখম হয়েছে অভিনেত্রীর নাবালক ভাইপো। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বুধবার রাতে কাশ্মীরের বদগাম এলাকায় এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা-সহ উপত্যকার বহু রাজনৈতিক নেতা।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত ৮টা নাগাদ বদগামের চদোরা এলাকায় অমরীনের বাড়িতে ঢুকে পড়ে তিন সশস্ত্র জঙ্গি। জঙ্গিদের এলোপাথাড়ি গুলিতে গুরুতর জখম হন ৩৫ বছরের অমরীন। তাঁর ঘাড়ে গুলি লাগে। ঘটনাস্থলে উপস্থিত অমরীনের ১০ বছরের ভাইপোর হাতেও গুলি লেগেছে। রাতেই দু’জনকেই আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অমরীনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অভিনেত্রীর ভাইপোর সেখানে চিকিৎসা চলছে।

কাশ্মীর পুলিশ জানিয়েছে, টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি নেটমাধ্যমেও নিজের গানের ভিডিয়ো আপলোড করতেন অমরীন।

বদগামের ঘটনার তীব্র নিন্দা করে শোকপ্রকাশ করেছেন উপত্যকার বহু রাজনৈতিক নেতা। একটি টুইটে ন্যাশনাল কনফারেন্স নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা বলেন, ‘‘অমরীন ভট্টের উপর এই খুনে জঙ্গিহানায় অত্যন্ত মর্মাহত। জঙ্গিহানায় প্রাণ হারিয়েছেন অমরীন। তাঁর ভাইপো আহত। নিরীহ মহিলা এবং বাচ্চাদের উপর এ ধরনের হামলার কোনও যুক্তি থাকতে পারে না।’’ ওমরের মতোই এই হামলার নিন্দা করেছেন বিজেপি নেতা আলতাফ ঠাকুর। একে ‘বর্বরোচিত’ আখ্যা দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Laskar-e-Taiba Terrorist Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE