Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

সন্তানধারণে ‘অক্ষম’ কেন? ঝগড়াঝাঁটির সময় স্ত্রীকে কুপিয়ে খুন! গ্রেফতার অভিযুক্ত যুবক

অভিযোগ, সন্তানধারণে তাঁর স্ত্রী ‘অক্ষম’ হওয়ায় প্রায়শই ঝামেলা করতেন অভিযুক্ত। রবিবার সন্ধ্যায় দম্পতির মধ্যে তুমুল ঝগড়া হয়।

Representational Image of Arrested person

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে। —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১২:১০
Share: Save:

সন্তানধারণে স্ত্রীর ‘অক্ষমতা’ নিয়ে ঝগড়াঝাঁটির সময় তাঁকে কুপিয়ে খুন করলেন মহারাষ্ট্রের এক যুবক। প্রতিবেশীদের কাছ থেকে এ অভিযোগ পেয়ে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে সোমবার সংবাদমাধ্যমে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় স্ত্রীর সঙ্গে তুমুল তর্কাতর্কির সময় তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন বলে ৩৭ বছরের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ। উল্লাসনগর থানা এলাকার ওই বাসিন্দার প্রতিবেশীরা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে গ্রেফতারির পাশাপাশি ময়নাতদন্তের জন্য তাঁর স্ত্রীর দেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়েরা জানিয়েছেন, অম্বরনাথ এলাকায় একটি অস্ত্র কারখানায় কাজ করেন ওই যুবক। কারখানার কলোনিতে দম্পতির বাড়ি। অভিযোগ, সন্তানধারণে তাঁর স্ত্রী ‘অক্ষম’ হওয়ায় এ নিয়ে প্রায়শই ঝামেলা করতেন অভিযুক্ত। রবিবার সন্ধ্যায় দম্পতির মধ্যে তুমুল ঝগড়া হয়। সে সময় স্ত্রীকে কুপিয়ে খুন করেন ওই যুবক।

প্রতিবেশীদের পাশাপাশি কারখানার কর্মী সংগঠনের সদস্যরাও অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

উল্লাসনগর থানার ইনস্পেক্টর জেবি সোনওয়ানে সংবাদমাধ্যমে জানিয়েছেন, এই ঘটনার তদন্তের পাশাপাশি অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE