Advertisement
০৮ মে ২০২৪
Murder

প্রেমের সম্পর্কে বোন, সন্দেহের বশে চার দিন ধরে ছ্যাঁকা! খুনের অভিযোগে ধৃত অভিযুক্ত দাদা

নাবালিকার ৩০ বছরের দাদার বিরুদ্ধে অভিযোগ, বোন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছে বলে সন্দেহ করতেন। তার শাস্তি হিসাবে বোনের গায়ে লাগাতার গরম রডের ছ্যাঁকা দিয়েছেন তিনি।

Representational Image of Arrested person

বোনের গায়ে লাগাতার গরম রডের ছ্যাঁকা দিয়েছেন বলে ঠাণের এক যুবকের বিরুদ্ধে অভিযোগ। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ২০:৪৩
Share: Save:

অপ্রাপ্তবয়স্ক বোন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছে। এই সন্দেহের বশে ১২ বছরের বোনের গায়ে ৪ দিন ধরে গরম রডের ছ্যাঁকা দিলেন দাদা। এই অত্যাচারের জেরেই নাবালিকার মৃত্যু হয় বলে অভিযোগ। বোনকে খুনের অভিযোগে সোমবার মহারাষ্ট্রের ঠাণের এক যুবককে গ্রেফতার করা হয়েছে বলে সোমবার জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মা-বাবার মৃত্যুর পর ঠাণে জেলায় দাদা-বৌদির সংসারে থাকত নাবালিকা। ৩০ বছরের দাদার বিরুদ্ধে অভিযোগ, প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছে বলে সন্দেহ করতেন। তার শাস্তি হিসাবে বোনের গায়ে লাগাতার গরম রডের ছ্যাঁকা দিয়েছেন তিনি। তার জেরেই অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। রবিবার হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এ নিয়ে উল্লাসনগর সেন্ট্রাল থানায় ওই যুবকের বিরুদ্ধে কেস দায়ের করা হয়েছে।

উল্লাসনগর সেন্ট্রাল থানার ইনস্পেক্টর মধুকর কাড়কে উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩০২ ধারায় খুনের অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE