Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Thane

ছুরি নয়, জন্মদিনের কেক কাটছেন তরোয়াল দিয়ে, পুলিশের নজরে পড়তেই শ্রীঘরে ঠাণের যুবক

তরোয়াল দিয়ে কেক কেটে জন্মদিন উদ্‌যাপনের ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের নজরে পড়ে যান ঠাণের যুবক। এর পর অভিযুক্তকে অস্ত্র আইনে গ্রেফতার করে ঠাণে পুলিশ।

Representational Image of Arrested person

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৮:৩৯
Share: Save:

বন্ধুবান্ধবদের নিয়ে রাস্তার ধারে টেবিল পেতে জন্মদিন উদ্‌যাপনে মেতেছেন। সে টেবিলে একটি নয়, রয়েছে একাধিক কেক। তবে সে কেকগুলি কাটতে ছুরির বদলে তরোয়াল ব্যবহার করেই বিপাকে পড়লেন ঠাণের এক যুবক। তরোয়াল দিয়ে কেক কেটে জন্মদিন উদ্‌যাপনের ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের নজরে পড়ে যান তিনি। এর পর অভিযুক্তকে অস্ত্র আইনের একাধিক ধারায় গ্রেফতার করে ঠাণে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ইরফান দস্তগীর জমাদার নামে ওই অভিযুক্তের বিরুদ্ধে অস্ত্র আইনের ৪ এবং ২৫ ধারায় এফআইআর করা হয়েছে। সম্প্রতি তাঁর জন্মদিন উদ্‌যাপনের ভিডিয়োটি সমাজমাধ্যমে সাড়া ফেলে দেয়। যদিও ওই ভিডিয়ো সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় দেখা গিয়েছে, রাতের বেলা বেশ কয়েক জন বন্ধুদের নিয়ে রাস্তায় জন্মদিন উদ‌্‌যাপন করছেন ইরফান। বন্ধুদের করতালির মধ্যে তরোয়াল দিয়ে কেক কাটছেন তিনি। সে উদ্‌যাপনের মুহূর্ত ক্যামেরাবন্দি করছেন কয়েক জন। সমাজমাধ্যমে সে ভিডিয়ো হু হু করে ছড়িয়ে পড়ে। এর পরেই ইরফানের বিরুদ্ধে এফআইআর করে ঠাণে পুলিশ। অভিযুক্তের কাছ থেকে তরোয়ালটি বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thane Viral Videos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE