Advertisement
০২ মে ২০২৪
Transgender's Death

কেরলের প্রথম রূপান্তরিত বডিবিল্ডারের রহস্যমৃত্যু! নিজেকে শেষ করার চেষ্টা তাঁর সঙ্গীর

চলতি বছরে ভ্যালেন্টাইন্স ডে’তে রূপান্তরিত মহিলা ঋষণা আইশুকে বিয়ে করেছিলেন প্রবীণ। তিনি পেশায় মডেল। কী কারণে মৃত্যু, তদন্ত শুরু করেছে পুলিশ।

photo of transgender bodybuilder Praveen Nath

বিষ খেয়ে প্রবীণ নিজেকে শেষ করেছেন বলে সন্দেহ পুলিশের। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৭:৩১
Share: Save:

কেরলের প্রথম রূপান্তরিত বডিবিল্ডারের দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বাঁধল। বৃহস্পতিবার ত্রিশূর এলাকায় তাঁর বাড়ি থেকে প্রবীণ নাথের দেহ উদ্ধার করা হয়েছে। বিষ খেয়ে ওই রূপান্তরিত যুবক নিজেকে শেষ করেছেন বলে মনে করছে পুলিশ। বৃহস্পতিবার দেহ উদ্ধার করা হয় প্রবীণের। শুক্রবার আত্মহত্যার চেষ্টা করেন তাঁর সঙ্গী ঋষণা আইশু। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বর্তমানে তিনি বিপন্মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

চলতি বছরে ভ্যালেন্টাইন্স ডে’তে রূপান্তরিত মহিলা ঋষণাকে বিয়ে করেছিলেন প্রবীণ। তিনি পেশায় মডেল। ‘মিস মালাবার’ সৌন্দর্য প্রতিযোগিতায় জয়ী হয়েছিলেন তিনি। ১৪ ফেব্রুয়ারি বিয়ের আগে ২ বছরেরও বেশি সময় ধরে তাঁরা সম্পর্কে ছিলেন। সম্প্রতি সেই সম্পর্কে চিড় ধরেছিল বলে জল্পনা ছড়ায়। সমাজমাধ্যমে গুজব রটে যে, সঙ্গীর সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়েছে। যদিও এই জল্পনায় জল ঢেলেছিলেন প্রবীণ।

এই গুজবের জেরেই মানসিক ভাবে প্রবীণ ভেঙে পড়েছিলেন বলে দাবি করা হয়েছে। তার ফলে বিষ খেয়ে নিজেকে শেষ করেছেন প্রবীণ। প্রাথমিক তদন্তে এমনটাই জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Transgender Transgender Model
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE