Advertisement
২৫ জুন ২০২৪
DJ

মৃত্যুর আগের প্রেমিকাকে ইমেল পাঠিয়েছিলেন ডিজে, পাঠিয়েছিলেন তাঁর কান্নার ছবিও

নিজের ঘরে রহস্যজনক ভাবে মৃত অবস্থায় পাওয়া যায় ডিজে অ্যাজেক্সকে। তাঁর মৃত্যুর দায় অ্যাজেক্সের প্রেমিকার উপর চাপিয়েছে তাঁর পরিবার।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৮:৪৩
Share: Save:

ডিজে অ্যাজেক্সের মৃত্যু নিয়ে রহস্য ক্রমেই বাড়ছে। গত শুক্রবার রাতে নিজের ঘরে মৃত অবস্থায় খুঁজে পাওয়া গিয়েছিল অ্যাজেক্সকে। পুলিশ সেই ঘটনার তদন্তে নেমে জানতে পেরেছে, অ্যাজেক্সের সঙ্গে সমস্যা চলছিল তাঁর প্রেমিকার। যাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই অ্যাজেক্সকে ব্ল্যাকমেল করে উত্ত্যক্ত করার অভিযোগ এনেছে ডিজের পরিবার।

ডিজে বা ডান্স জকিদের জগতে জাতীয় স্তরের খ্যাতি রয়েছে ডিজে অ্যাজেক্সের। যাঁর আসল নাম অক্ষয় কুমার। বাড়ি ভুবনেশ্বরে। গত শুক্রবার দুর্যোগের রাতে যখন ভুবনেশ্বরে আচমকাই বিদ্যুৎ চলে যায়, সেই সময়েই অক্ষয়কে তাঁর ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে তাঁর পরিবার। সিলিংফ্যান থেকে ঝুলছিল অক্ষয়ের দেহ। তবে তাঁর মৃত্যুকে নিছক আত্মহত্যা বলে মেনে নেয়নি পরিবারের সদস্যরা। অক্ষয়ের প্রেমিকা জিজ্ঞাসার বিরুদ্ধে অক্ষয়কে ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগ এনে পুলিশে এফআইআর দায়ের করেছিলেন তাঁরা।ঘটনাটির তদন্তে নেমে পুলিশ সম্প্রতি জানতে পেরেছে মৃত্যুর আগে শেষ ইমেলটি প্রেমিকা জিজ্ঞাসাকেই পাঠিয়েছিলেন অক্ষয়।

ওই ইমেলে একটি ছবিও পাঠিয়েছিলেন অক্ষয়। সেই ছবিতে তাঁকে স্পষ্টতই কাঁদতে দেখা যাচ্ছে।শেষ ইমেলে অক্ষয় জিজ্ঞাসাকে জানিয়েছেন, তিনি অত্যন্ত মানসিক চাপে রয়েছেন। ঘুমোতে পারছেন না। তাই ঘুমের ওষুধ খেতে হচ্ছে তাঁকে। অ্যাজেক্স লিখেছেন, ‘‘তুমি আমাকে মাঝেমধ্য়েই ভূত বলে ডাকতে। এ বার আমি সত্যি সত্যিই ভূত হয়ে যাব। না ফেরার দেশে চলে যাচ্ছি।’’

DJ Azex

শেষ ইমেলে এই ছবিটিই প্রেমিকাকে ইমেল করেছিলেন অ্যাজেক্স। ছবি: সংগৃহীত

এই ইমেল উদ্ধার করার পর পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

DJ Death Relationship Toxic Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE