Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Bhool Bhulaiyaa

মেট্রোর বগিতে ‘মঞ্জুলিকা’র রহস্যভেদ, ‘মানি হাইস্ট’-এর এক ডাকাতও ছিলেন ওই বগিতেই!

নয়ডা মেট্রোর একটি ভিডিয়োয় দেখে চমকে গিয়েছিলেন অনেকেই। সেখানে দেখা যাচ্ছে মেট্রোর রেকে ঘুরে বেড়াচ্ছে ভুলভুলাইয়া সিনেমার ভূতুড়ে চরিত্র মঞ্জুলিকা

এমনই দৃশ্য দেখেছিলেন নয়ডা মেট্রোর যাত্রীরা।

এমনই দৃশ্য দেখেছিলেন নয়ডা মেট্রোর যাত্রীরা। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ২০:০৯
Share: Save:

অফিসের ব্যস্ত সময়ে মেট্রোর বগিতে দুলে দুলে ঘুরে বেড়াচ্ছে ‘মঞ্জুলিকা’। বলিউডের সিনেমা ‘ভুলভুলাইয়া’র সেই ভূতুড়ে চরিত্রকে হঠাৎ চোখের সামনে দেখে আঁতকে উঠে ছিটকে গেলেন এক যুবক। মঙ্গলবার থেকে এই দৃশ্যের একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে আগুনের গতিতে ছড়িয়েছিল। অবশেষে সেই ‘মঞ্জুলিকা’ রহস্য ভেদ হল।

ঘটনাটি ঘটেছিল নয়ডার মেট্রোয়। বুধবার নয়ডা প্রশাসনের তরফে একটি টুইটার বিবৃতি দিয়ে বলা হয়েছে, ‘‘সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োটি নয়ডা মেট্রোয় ঘটা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি একটি পূর্ব পরিকল্পিত বিষয়। নয়ডা মেট্রোর ভিতরে আসলে একটি বাণিজ্যিক সংস্থার বিজ্ঞাপনের শ্যুটিং চলছিল। ভাইরাল হওয়া ভিডিয়োয় দর্শকেরা যা দেখেছেন বা মেট্রোর যাত্রীরা যা চাক্ষুষ করেছেন, তা আদতে ওই সংস্থারই বিজ্ঞাপনের খণ্ড দৃশ্য।

নয়ডার মেট্রো কর্তৃপক্ষের অনুমতি নিয়েই ওই বিজ্ঞাপনের শ্যুটিং করা হয় মেট্রোর বগিতে। তবে সেই ভিডিয়ো কোনও ভাবে ফাঁস হয়ে গিয়েছে বলে অনুমান মেট্রো কর্তৃপক্ষের।

নয়ডা মেট্রো সূত্রে খবর, ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সঙ্গে একটি যৌথ উদ্যোগে যুক্ত হচ্ছে একটি গান শোনার সামগ্রী বিক্রেতা বাণিজ্যিক সংস্থা। তারাই ওই বিজ্ঞাপনের শ্যুটিং করছিল। শ্যুটিংয়ে সেদিন মেট্রোর বগিতে ‘মঞ্জুলিকা’ ছাড়াও ছিলেন জনপ্রিয় ওয়েবসিরিজ ‘মানি হাইস্ট’-এর এক ‘ডাকাত’। এ ছাড়াও বিভিন্ন ওয়েবসিরিজের জনপ্রিয় চরিত্রদের পোশাকে ওই মেট্রোর বগিতে ছিলেন বেশ কয়েকজন শিল্পী।

বাণিজ্যিক সংস্থাটি নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই বিজ্ঞাপনটি পোস্ট করেছে। তাতে ‘ভুলভুলাইয়া’র মঞ্জুলিকার সঙ্গে নাচতেও দেখা যাচ্ছে ‘মানি হাইস্ট’-এর ডাকাতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE