Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

আন্দোলন অঙ্গনওয়াড়ি কর্মীদের

হাইলাকান্দির অঙ্গনওয়াড়ি কর্মীরা ৭ দফা দাবি আদায়ে সরব হয়েছেন। এ নিয়ে আন্দোলনের সিদ্ধান্ত নিয়েছেন সমাজকল্যাণ বিভাগের ওই কর্মীরা। তাঁরা জানিয়ে

নিজস্ব সংবাদদাতা
হাইলাকান্দি ২৭ মে ২০১৫ ০২:৫৭

হাইলাকান্দির অঙ্গনওয়াড়ি কর্মীরা ৭ দফা দাবি আদায়ে সরব হয়েছেন। এ নিয়ে আন্দোলনের সিদ্ধান্ত নিয়েছেন সমাজকল্যাণ বিভাগের ওই কর্মীরা। তাঁরা জানিয়েছে, আগামী ১০ জুন বেলা ১২টা থেকে দুপুর ২টো পর্যন্ত ধর্না চলবে।
গত কাল হাইলাকান্দির অঙ্গনওয়াড়ি কর্মীরা রবীন্দ্রভবনে এক সভায় বৈঠক করেন। জেলা অঙ্গনওয়াড়ি কর্মী-সহায়িকা সংস্থার সভাপতি শাশ্বতী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা চলে। সভায় হাজির অনেকেই অঙ্গনওয়াড়ি কর্মী-সহায়িকাদের তিন মাস ধরে বেতন না পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন। ৭ দফা দাবি আদায়ে আন্দোলনের সিদ্ধান্ত নেওয়া হয়। দাবিগুলি হল— বেতন অবিলম্বে মিটিয়ে দেওয়া, বেতনবৃদ্ধি, মাসের কর্মদিবসের শেষ দিনে বেতন দেওয়া, অঙ্গনওয়াড়ি কর্মী থেকে সুপারভাইজার এবং সহায়িকা থেকে কর্মী পদে পদোন্নতি, পেনশন ও জীবনবিমা। ওই সভায় আসাম রাজ্য কর্মচারী ফেডারেশনের হাইলাকান্দি জেলা সম্পাদক প্রদীপ কুমার দেব, যুগ্ম সম্পাদক দীপক কুণ্ডু, ত্রিসন্ধ্যা পাল, মধুমিতা গুপ্ত, শুক্লা দেব, কারিমুন্নেছা বড়ভুঁইয়া ও সুভদ্রা চক্রবর্তী হাজির ছিলেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement