Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Theft

Theft: চুরি করে চোর লিখে গেল, টেনশন নেবেন না, টাকা ফেরত দিয়ে দেব!

মধ্যপ্রদেশের ভিন্ডের ঘটনা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ২০:৩৩
Share: Save:

ঘরে ঢুকেই জিনিস ওলটপালট, আলমারি খোলা দেখে গৃহকর্ত্রীর একটুও বুঝতে অসুবিধা হয়নি তাঁর কী সর্বনাশ হয়ে গিয়েছে। বাপেরবাড়ি যাওয়ার খেসারত যে সর্বস্ব খুইয়ে চোকাতে হবে তা স্বপ্নেও ভাবেননি। মধ্যপ্রদেশের ভিন্ডের ঘটনা।

পুলিশ জানিয়েছে, ভিন্ডের ভীম নগরে এক এসএএফ জওয়ানের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। জওয়ান রাকেশ কুমার কর্মসূত্রে ছত্তীসগঢ়ে থাকেন। ছেলেকে নিয়ে বাড়িতে থাকেন রাকেশের স্ত্রী। কয়েক দিনের জন্য বাপেরবাড়িতে গিয়েছিলেন তিনি। ফলে ঘর ফাঁকাই ছিল। সোমবার ফিরে দেখেন টাকা, গয়না সব চুরি গিয়েছে ঘর থেকে।

সেই চিঠি।

সেই চিঠি।

ওলটপালট এবং ছড়িয়ে থাকা জিনিসগুলোর মধ্যে থেকে একটি চিরকুট উদ্ধার হয়। তাতে লেখা, ‘সরি বন্ধু। উপায় ছিল না। আমি যদি এ কাজ না করতাম তা হলে আমার বন্ধু মারা যেত। টেনশন নিও না। হাতে টাকা এলেই তোমার ঘরে ফেলে দিয়ে আসব। টাকা জন্য একদন চিন্তা কোরো না।’ চুরির ধরন দেখে পুলিশের সন্দেহ কোনও পরিচিত এই কাজের সঙ্গে জড়িত। হাতের লেখাটাও পরীক্ষা করে দেখা হচ্ছে বলে জানিয়েছ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE