Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bike

বাইক নিয়ে পালাতে দেখে গেট বন্ধ করলেন নিরাপত্তারক্ষী, গেটেই আটকে গেল বাইক, ধরা পড়ল চোর

খাবার সরবরাহ করার জন্য এক ব্যক্তি তাঁর বাইকটিকে দাঁড় করিয়ে গ্রাহককে খাবার দিতে গিয়েছিলেন। ভুল করে বাইকের মধ্যে চাবি লাগিয়ে রেখে গিয়েছিলেন। সেটা নজরে পড়েছিল দুই চোরের।

চোর ধরা পড়ার সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

চোর ধরা পড়ার সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১১:২৯
Share: Save:

খাবার সরবরাহকারী এক এজেন্টের বাইক চুরি করে নিয়ে পালাচ্ছিলেন দুই ব্যক্তি। কিন্তু নিরাপত্তারক্ষীর উপস্থিত বুদ্ধির জেরে ধরা পড়ে গেলেন তাঁরা। মঙ্গলবার ঘটনাটি ঘটে দিল্লির কালকাজি এক্সটেনশন এলাকার।

পুলিশ সূত্রে খবর, খাবার সরবরাহ করার জন্য এক ব্যক্তি তাঁর বাইকটিকে দাঁড় করিয়ে গ্রাহককে খাবার দিতে গিয়েছিলেন। ভুল করে বাইকের মধ্যে চাবি লাগিয়ে রেখে গিয়েছিলেন। সেটা নজরে পড়েছিল দুই চোরের। তক্কে তক্কে ছিলেন তাঁরা। খাবার সরবরাহকারী ওই ব্যক্তি বাইক ছেড়ে একটু এগিয়ে যেতেই দুই চোর বাইক চালু করে দ্রুতবেগে ওই হাউজিং ছেড়ে পালানোর চেষ্টা করেন।

বাইক নিয়ে দুই ব্যক্তিকে পালাতে দেখে খাবার সরবরাহকারী ওই ব্যক্তি চিৎকার করতে শুরু করেন। বিষয়টি নজরে পড়েছিল নিরাপত্তারক্ষীর। দুই চোরকে বাইক নিয়ে গেটের দিকে দ্রুতগতিতে ছুটে আসতে দেখে গেট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেন নিরাপত্তারক্ষী। তত ক্ষণে প্রায় ঘাড়ের উপর এসে পড়েছিল বাইকটি। গেটটাও বন্ধ করে দিয়েছিলেন নিরাপত্তাপক্ষী। কিন্তু গেটে একটু ফাঁক থাকায় তার মধ্যে দিয়ে গলে বেরোতে গিয়ে বাইক নিয়ে ছিটকে পড়েন দুই চোর। এক জনকে স্থানীয়রাই ধরে ফেলেন। অন্য জন গেটের বাইরে ছিটকে পড়ে দৌড়ে পালান। কিন্তু শেষরক্ষা হয়নি। পাশের পাড়ায় একটি পার্ক থেকে তাঁকে ধরে ফেলেন স্থানীয়রা। তার পর দু’জনকেই পুলিশের হাতে তুলে দেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Thieves Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE