Advertisement
০৭ মে ২০২৪
Oil Stealing

চলন্ত ট্রেনের সঙ্গে পাল্লা দিয়ে দৌড়ে তেল চুরি! এ বারও সেই বিহার

একটু এ দিক-ওদিক হলেই যে কোনও মুহূর্তে পা ফস্কে ট্রেনের তলায় চলে যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু জীবনের ঝুঁকি নিয়েই তেল চুরি করে যাচ্ছিলেন তাঁরা।

চলন্ত ট্রেন থেকে তেল চুরি! ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৫:২৬
Share: Save:

সেতু চুরি, ট্রেনের ইঞ্জিন চুরি, মোবাইল টাওয়ার চুরি— সম্প্রতি বিহারের বিভিন্ন জায়গা থেকে এমন অদ্ভুত চুরির ঘটনা প্রকাশ্যে এসেছে। এ বার সেই তালিকায় নতুন সংযোজন চলন্ত ট্রেন থেকে তেল চুরি!

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তেল ভর্তি ট্যাঙ্কার নিয়ে ছুটছে একটি ট্রেন। গতি খুব একটা বেশি ছিল না যদিও। হঠাৎই দেখা গেল, হাতে বড় বড় পাত্র নিয়ে সেই ট্যাঙ্কারগুলির সঙ্গে পাল্লা দিয়ে ছুটছেন বেশ কিছু লোক। ট্যাঙ্কারের নীচে সেই পাত্র ধরছেন। পাত্রটি তেলে ভরে যেতেই আবার একটি পাত্র নিয়ে এসে ট্যাঙ্কারের নীচে ধরছেন। সামনে কী আছে, তা নিয়ে তাঁদের কোনও ভ্রুক্ষেপ নেই। একটু এ দিক-ওদিক হলেই যে কোনও মুহূর্তে পা ফস্কে ট্রেনের তলায় চলে যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু জীবনের ঝুঁকি নিয়েই তেল চুরি করে যাচ্ছিলেন তাঁরা। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এ বছরের মে মাসে বিহারের রোহতাস জেলার আমিয়াওয়ার গ্রামের একটি লোহার সেতুকে ধাপে ধাপে খুলে নিয়ে গিয়েছিল চোরেরা। সেই ঘটনার কয়েক মাসের মধ্যে ট্রেনের ইঞ্জিন চুরির ঘটনা ঘটে মুজফফরপুরে। এ বার চলন্ত ট্রেন থেকে তেল চুরির ঘটনা প্রকাশ্যে এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oil Stealing Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE