Advertisement
০৮ মে ২০২৪
ATM Theft

ATM Theft: জেসিবি মেশিন এনে আস্ত এটিএম উপড়ে নিয়ে গেল চোরেরা!

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। জেসিবি মেশিনটিকে এটিএম থেকে কিছুটা দূরে একটি পেট্রল পাম্পের কাছ থেকে উদ্ধার করে পুলিশ।

সিসিটিভি ফুটেজে ধরা পড়া সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সিসিটিভি ফুটেজে ধরা পড়া সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৪:২৮
Share: Save:

পুরনো কৌশলে নয়। একেবারে ছক ভেঙে, কৌশল বদলে এটিএম চুরির ঘটনা ঘটল মহারাষ্ট্রের সাংলিতে। ছেনি, হাতুড়ি বা গ্যাসকাটার ব্যবহার করে নয়, জেসিবি মেশিন এনে এটিএমের কিয়স্ক ভেঙে আস্ত এটিএম মেশিন তুলে নিয়ে গেল চোরের দল।

রবিবার রাতে এই চুরির ঘটনাটি ঘটেছে। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হতেই তদন্তে নামে পুলিশ। জেসিবি মেশিনটিকে এটিএম থেকে কিছুটা দূরে একটি পেট্রল পাম্পের কাছ থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এটিএম থেকে ২৭ লক্ষ টাকা চুরি গিয়েছে। চোরদের খোঁজে জোর তল্লাশি চালাচ্ছে পুলিশ। চুরির এই নয়া কৌশল নিয়ে নেটমাধ্যমে বেশ চর্চা হচ্ছে। মজাচ্ছলে কেউ কেউ এই ঘটনাকে ‘মানি হেইস্ট’-এর সঙ্গে তুলনা করেছেন। তারা বলেছেন, ‘এটা ২০২৩-এর মানি হেইস্ট।’ কেউ আবার বলেছেন, ‘এ সবই বেকারত্ব এবং কর্মহীনতার ছবি। যত বেকারত্ব বাড়বে, ততই এই ধরনের কাজ বাড়বে।’

গত সপ্তাহেই চুরির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। উত্তরপ্রদেশের একটি হার্ডওয়্যারের দোকানে চুরির পর চোর আনন্দে নাচছিল। সেই ছবিও ধরা পড়ে সিসিটিভি ফুটেজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATM Theft maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE