Advertisement
২১ মে ২০২৪
Maharashtra

‘এটা মহারাষ্ট্র, মরাঠী গান বাজাতেই হবে!’ বলে হোটেল ম্যানেজারকে মার রাজ ঠাকরের কর্মীদের

চিৎকার-চেঁচামেচি শুনে তাঁরা হোটেলে ঢোকেন। তখন পর্যটকরা তাঁদের কাছে জানান, মরাঠী গান বাজাতে বলার পরেও তা বাজানো হচ্ছে না। এ কথা শুনেই চটে যান এমএনএস কর্মীরা।

হোটেল ম্যানেজারকে মারধরের অভিযোগ রাজ ঠাকরের দলের কর্মীদের। ছবি: সংগৃহীত।

হোটেল ম্যানেজারকে মারধরের অভিযোগ রাজ ঠাকরের দলের কর্মীদের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৮:০৬
Share: Save:

মরাঠী গান কেন বাজানো হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন হোটেলে আসা কয়েক জন পর্যটক। বিষয়টি নিয়ে হোটেলের ম্যানেজারের সঙ্গে ওই পর্যটকদের বচসা বাধে। সেই সময় হোটেলের কাছেই দাঁড়িয়ে ছিলেন রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) কয়েক জন কর্মী।

চিৎকার-চেঁচামেচি শুনে তাঁরা হোটেলে ঢোকেন। তখন পর্যটকরা তাঁদের কাছে জানান, মরাঠী গান বাজাতে বলার পরেও তা বাজানো হচ্ছে না। এ কথা শুনেই চটে যান এমএনএস কর্মীরা। তাঁরা হোটেল ম্যানেজারকে ডাকেন। অভিযোগ, তার পর ম্যানেজারকে হুমকি দিয়ে বলেন, “এটা মহারাষ্ট্র। মরাঠী গানই বাজাতে হবে।”

এমএনএস কর্মীদের এই হুমকি শোনার পরেও ম্যানেজার সরাসরি জানিয়ে দেন, মরাঠী গান বাজানো হবে না। অভিযোগ, তার পরই ম্যানেজারকে সপাটে চড় কষান এমএনএসের এক কর্মী। এর পর অন্যান্য কর্মীরাও এক এক করে ম্যানেজারকে মারধর করেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, পর্যটকদের বোঝানোর চেষ্টা করেন ম্যানেজার। সেই সময় রাজ ঠাকরের দলের কর্মীরা হোটেলে এসে ঢোকেন। কেন বাজানো হচ্ছে না, তাঁদের কাছে সেটা ব্যাখ্যা করার চেষ্টা করেন ম্যানেজার। কিন্তু তাঁর কথা না শুনে মারধর করা শুরু করেন এমএনএস কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra MNS Workers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE