Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Bike Accident

উল্টো দিক থেকে আসা গাড়ির ধাক্কা বাসে, নিয়ন্ত্রণ হারিয়ে পিষে দিল বাইকের তিন আরোহীকে

এই ঘটনার পরই এলাকায় বিক্ষোভ ছড়ায়। বেপরোয়া গাড়ি চালানোর বার বার অভিযোগ তোলার পরেও কেন কোনও রকম ব্যবস্থা নেওয়া হয় না, তা নিয়ে প্রতিবাদ দেখান স্থানীয়রা।

দুর্ঘটনার সেই দৃশ্য ধরা পড়েছে বাসের ড্যাশক্যামে। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার সেই দৃশ্য ধরা পড়েছে বাসের ড্যাশক্যামে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১১:৪৬
Share: Save:

একটি সড়ক দুর্ঘটনায় বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল একই বাইকের তিন আরোহীর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কাড্ডালোরে। আর এই দুর্ঘটনার দৃশ্য ধরা পড়েছে বাসেরই ড্যাশক্যামে।

পুলিশ সূত্রে খবর, একটি বেসরকারি যাত্রিবাহী বাস বিরুধাচলমের দিকে যাচ্ছিল। খুব দ্রুত গতিতেই এক লেনের রাস্তা দিয়ে ছুটছিল সেটি। উল্টো দিক থেকেও হুশ হুশ করে এক একটি গাড়ি এবং বাইক বাসটিকে পাশ কাটিয়ে বেরিয়ে যাচ্ছিল। রাস্তাটি খুব একটা চওড়া না হওয়ায় অনেকেই সন্তর্পণে বাসের পাশ কাটিয়ে যাচ্ছিলেন। কিন্তু উল্টো দিক থেকে আসা একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে ধাক্কা মারে। সেই গাড়িটিকে বাঁচাতে গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

বাসচালক নিয়ন্ত্রণ হারানোয় বাসটি উল্টো দিকের লেনে উঠে পড়ে। সেই সময় একটি বাইকে চেপে তিন যুবক আসছিলেন। বাসটি তাঁদের দিকে আসতে দেখে বাইকচালকও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাইকটি পিছলে যায়। তিন আরোহী বাইক ছেড়ে সরে যাওয়ার সুযোগ পাননি। তাঁদের ঘাড়ের উপর হুড়মুড়িয়ে এসে পড়ে বাসটি। তার নীচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন যুবকের।

এই ঘটনার পরই এলাকায় বিক্ষোভ ছড়ায়। বেপরোয়া গাড়ি চালানোর বার বার অভিযোগ তোলার পরেও কেন কোনও রকম ব্যবস্থা নেওয়া হয় না, তা নিয়ে প্রতিবাদ দেখান স্থানীয়রা। যদিও পরে পুলিশ এসে তিন জনরে দেহ উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE