Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Japanese Woman Molestation

হোলিতে হেনস্থার পরেই ভারত ছেড়েছেন জাপানি মহিলা! দিল্লির ঘটনায় ধৃত নাবালক-সহ তিন

জাপানি মহিলাকে হোলির দিন হেনস্থা এবং শ্লীলতাহানির অভিযোগে এক নাবালক-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছিল, জোর করে বিদেশিনীকে রং মাখানো হচ্ছে।

Three held for allegedly assaulting Japanese woman during Holi celebration in Delhi.

জাপানি মহিলাকে রং মাখিয়ে হেনস্থার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১০:০৩
Share: Save:

হোলির দিন জাপানি মহিলাকে হেনস্থার অভিযোগে তিন জনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। অভিযুক্তেরা ঘটনার কথা স্বীকারও করে নিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে। এ দিকে, পুলিশ জানতে পেরেছে, ওই ঘটনার পর তড়িঘড়ি ভারত ছেড়ে চলে গিয়েছেন ওই জাপানি মহিলা।

সমাজমাধ্যমে হোলির দিন একটি ভিডিয়ো ভাইরাল হয়। তাতে দেখা যায়, এক জাপানি মহিলাকে ঘিরে ধরে রং মাখাচ্ছেন এক দল যুবক। জোর করে তাঁকে জড়িয়ে ধরার চেষ্টা করা হচ্ছে। এক জনকে থাপ্পড়ও মারেন বিদেশিনী। তার পর কোনও রকমে সেখান থেকে পালিয়ে যান। অভিযোগ, মহিলার মাথায় ডিমও ফাটানো হয়েছিল। যদিও আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

মহিলার পরিচয় জানার জন্য জাপান দূতাবাসের সঙ্গে যোগাযোগ করে দিল্লি পুলিশ। কিন্তু সেখানে এমন কোনও অভিযোগ জমা পড়েনি। দিল্লি পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে তদন্ত করে পাহাড়গঞ্জ এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করে। ধৃতদের মধ্যে রয়েছে এক নাবালকও। তদন্তের মাধ্যমে পুলিশ জানতে পেরেছে, ওই জাপানি মহিলা ভারতে পর্যটক হিসাবে এসেছিলেন। ঘটনার পর বাংলাদেশে চলে গিয়েছেন।

দিল্লির মহিলা কমিশন এবং জাতীয় মহিলা কমিশনের তরফে এই ঘটনায় প্রয়োজনীয় পদক্ষেপের আর্জি জানিয়ে দিল্লি পুলিশের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestaion Japan Foreigner Holi celebration
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE