Advertisement
০৫ মে ২০২৪
Black Magic

ঋতুস্রাবের রক্ত জোর করে নিয়ে নিলেন শ্বশুরবাড়ির লোকজন, কালাজাদুর জন্য তরুণীকে হেনস্থা!

তরুণী পুলিশকে জানিয়েছেন, গত বছর অগস্ট মাসে তাঁর কাছ থেকে জোর করে ঋতুস্রাবের রক্ত নেওয়া হয়েছে। স্বামী, দেওর, শ্বশুর, শাশুড়ি সকলের বিরুদ্ধেই হেনস্থার অভিযোগ দায়ের করেছেন তিনি।

Woman allegedly forced to give menstrual blood for black magic in Maharashtra.

তরুণীকে জোর করে তাঁর ঋতুস্রাবের রক্ত নেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ০৯:১৯
Share: Save:

কালাজাদুর জন্য তরুণীকে হেনস্থার অভিযোগ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। স্বামী-সহ সাত জনের বিরুদ্ধে তরুণী নিজেই থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ, জোর করে তাঁর কাছ থেকে ঋতুস্রাবের রক্ত নিয়ে নেওয়া হয়েছে। তার পর তা কাজে লাগানো হয়েছে কালাজাদুতে।

ঘটনাটি মহারাষ্ট্রের বীঢ় জেলার। ২৮ বছরের ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, গত বছর অগস্ট মাসে তাঁর কাছ থেকে জোর করে ঋতুস্রাবের রক্ত নেওয়া হয়েছে। স্বামী, দেওর, শ্বশুর, শাশুড়ি, ভাইপো, সকলের বিরুদ্ধেই হেনস্থার অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে মোট সাত জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৩৫৪, ৪৯৮ ধারায় মামলা রুজু করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ২০১৯ সালে তরুণীর বিয়ে হয়। তার পর থেকেই নাকি তাঁকে মানসিক এবং শারীরিক ভাবে হেনস্থা করতেন শ্বশুরবাড়ির সদস্যেরা। গত বছর অগস্ট মাসে তরুণীর ঋতুস্রাবের রক্ত তুলোর মাধ্যমে বোতলে ভরেন তাঁর দেওর, ভাইপো এবং এক প্রতিবেশীও। তরুণী অভিযোগপত্রে এ-ও জানিয়েছেন যে, তাঁর কাছ থেকে ঋতুস্রাবের রক্ত আদায় করতে পারলে দেওর ৫০ হাজার টাকা পাবেন বলে চুক্তি হয়েছিল।

গোটা ঘটনার পর শ্বশুরবাড়ি ছেড়ে পুণেতে বাবা, মায়ের কাছে চলে আসেন তরুণী। সেখানেই থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলেও এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Black Magic menstrual cycle Pune Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE