Advertisement
০৫ মে ২০২৪
Accident

ঘন কুয়াশায় ভ্যানে ধাক্কা ট্রাকের, পুজো দিয়ে ফেরার পথে এই পরিণতি ভাবতেও পারেননি পুণ্যার্থীরা

পুলিশ জানিয়েছে, ঘন কুয়াশার কারণে দৃশ্যমানতা কম ছিল। সে কারণেই হনুমানগড়-নৌরঙ্গদেসার গ্রামের রাস্তায় এই দুর্ঘটনা হয়। পুলিশ সূত্রে খবর, নিহতেরা সকলেই পঞ্জাবের ফিরোজপুরের বাসিন্দা।

ট্রাকের সঙ্গে বাইকচালিত ভ্যানের সংঘর্ষ। তাতে প্রাণ হারালেন তিন জন।

ট্রাকের সঙ্গে বাইকচালিত ভ্যানের সংঘর্ষ। তাতে প্রাণ হারালেন তিন জন। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৭:৪৯
Share: Save:

পথ দুর্ঘটনা রাজস্থানের হনুমানগড়ে। এ বার ট্রাকের সঙ্গে বাইকচালিত ভ্যানের সংঘর্ষ। তাতে প্রাণ হারালেন তিন জন। চার জন জখম হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নিহতেরা সকলেই পঞ্জাবের ফিরোজপুরের বাসিন্দা। হনুমানগড়ের একটি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। বাইকচালিত ভ্যানে চেপে ফিরোজপুরে ফিরছিলেন। মোট ৭ জন ছিলেন ওই ভ্যানে। ডিএসপি রমেশ মাচরা জানিয়েছেন, ট্রাকটি হনুমানগড় থেকে রাওয়াতসর যাচ্ছিল। ট্রাকে ছিল আপেল। সোমবার সকালে নওরঙ্গদেসারের কাছে ভ্যানে ধাক্কা দেয় ট্রাকটি। তার পরেই উল্টে যায়।

পুলিশ জানিয়েছে, ঘন কুয়াশার কারণে দৃশ্যমানতা কম ছিল। সে কারণেই হনুমানগড়-নৌরঙ্গদেসার গ্রামের রাস্তায় এই দুর্ঘটনা হয়। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম গুরচরণ সিংহ (২২), গুরবিন্দর সিংহ (২৩), বিন্দর সিংহ (২৪)।

শনিবার রাতে হনুমানগড়েরই বিসরাসর গ্রামের কাছে একটি গাড়িতে ধাক্কা দেয় ট্রাক। পাঁচ জন মারা যান। গুরুতর জখম হন এক জন। দুর্ঘটনার পরেই ট্রাক ফেলে রেখে পালিয়ে যান চালক। পুলিশ তাঁর খোঁজ করছে। মামলা দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Rajasthan Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE