Advertisement
১০ ডিসেম্বর ২০২২
NIA

সন্ত্রাসবাদী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে দিল্লি, পঞ্জাব ও হরিয়ানা থেকে গ্রেফতার তিন জন

এনআইএ-র মুখপাত্র জানান, ওই তিন জন হলেন— দিল্লির নীরজ শেহরায়ত ওরফে নীরজ বাওয়ানা, হরিয়ানার নরেশ চৌধরি ওরফে কৌশল এবং পঞ্জাবের ভুপিন্দর সিংহ ওরফে ভুপি রানা।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২১:৫০
Share: Save:

দিল্লি-সহ দেশের বিভিন্ন অংশে সন্ত্রাসবাদী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার তিন জন। শনিবার এমনটাই জানাল জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। কেন্দ্রীয় সংস্থার তরফে জানানো হয়েছে, শুক্রবার ওই তিন জনকে দিল্লি, হরিয়ানার গুরুগ্রাম এবং পঞ্জাবের শাহিবজাদা অজিত সিংহ নগর থেকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

এনআইএ-র মুখপাত্র জানান, ওই তিন জন হলেন— দিল্লির নীরজ শেহরায়ত ওরফে নীরজ বাওয়ানা, হরিয়ানার নরেশ চৌধরি ওরফে কৌশল এবং পঞ্জাবের ভুপিন্দর সিংহ ওরফে ভুপি রানা। তদন্তকারী সংস্থা জানিয়েছে, খুন, তোলাবাজি-সহ বিভিন্ন ধরনের ফৌজদারি অপরাধের অভিযোগ রয়েছে ধৃতদের বিরুদ্ধে। মুখপাত্রের কথায়, ‘‘ধৃতেরা যে সব গ্যাংয়ের সঙ্গে জড়িত, সেই সব গ্যাংগুলি মাদক ও অস্ত্র পাচার করে টাকাপয়সা সংগ্রহ করছিল অনেক দিক ধরে।’’

প্রসঙ্গত, মোট আট জনের বিরুদ্ধে গত ৭ অগস্ট একটি এফআইআর দায়ের হয়েছিল দিল্লি পুলিশের বিশেষ সেলে। তার ভিত্তিতে গত ২৬ অগস্ট মামলা দায়ের হয়। এনআইএ মুখপাত্র জানান, তদন্ত চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.