Advertisement
২৫ জুলাই ২০২৪
Ghaziabad

এলাকা আমাদের, যা খুশি করব! জন্মদিনে ‘মস্তানি’ করে মা-বোনেদের কু-কথা, গ্রেফতার তিন

দৃশ্যটি দেখতে যখন ভিড়ে থিক থিক করছে রাস্তা, ঠিক সেই সময়ে ‘দাদা’ গোছের যুবকের এক সঙ্গী হাওয়ায় ওড়াতে শুরু করেন তাড়া তাড়া নোট। গোটা ঘটনাটির ভিডিয়ো রেকর্ডিং হচ্ছিল।

ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গাজিয়াবাদ শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৩:১০
Share: Save:

জন্মদিন উদযাপন হচ্ছিল এলাকার এক ‘দাদা’ স্থানীয় যুবকের। আর সেই উদযাপনেও ঠিকরে বেরোচ্ছিল তাঁর দাদাগিরি। অ্যাপার্টমেন্টের নীচে একটি গাড়ির ছাদের মাথায় বন্দুক উঁচিয়ে দাঁড়িয়েছিলেন তিনি। ট্রিগার চাপতেই নল থেকে বেরোতে শুরু করে আলোর তুবড়ি।

এই দৃশ্যটি দেখতে যখন ভিড়ে থিক থিক করছে রাস্তা, ঠিক সেই সময়ে ‘দাদা’ গোছের যুবকের এক সঙ্গী হাওয়ায় ওড়াতে শুরু করেন তাড়া তাড়া নোট। গোটা ঘটনাটির ভিডিয়ো রেকর্ডিং হচ্ছিল। সেই ভিডিয়ো সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে ভিডিয়োর নেপথ্য কণ্ঠস্বরের বক্তব্য শুনে চমকে গিয়েছেন নেটাগরিকেরা।

ভিডিয়োটি শুরুর মুহূর্তে ওই কণ্ঠস্বরকে শান্ত গলায় বলতে শোনা যায়, ‘‘এটা আমাদের এলাকা। আমরা এখানে যা খুশি তা-ই করব। চাইলে মাকে গাল দেব, চাইলে বোনকে গাল দেব। কারও কিছু বলার নেই।’’

ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। যথেচ্ছাচারের সেই ভিডিয়ো ক্লিপটি শেয়ার করে সমাজমাধ্যমে গাজিয়াবাদ পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছিলেন এক এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেল ব্যবহারকারী। তার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে তিন জনকে।

এক্স হ্যান্ডলে ওই পোস্টের নীচেই গাজিয়াবাদ পুলিশ একটি ভিডিয়ো পোস্ট করে জানিয়েছে, জন্মদিনের উদযাপন করতে গিয়ে যথেচ্ছাচার করছিলেন তিন যুবক। তাঁরা কু-কথা বলছিলেন, যা ধরা পড়েছে ভিডিয়োতে। বিষয়টি পুলিশের গোচরে আসার সঙ্গে সঙ্গেই তারা পদক্ষেপ করে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তিনজনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ghaziabad Unruly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE