Advertisement
০৮ মে ২০২৪
Mango Plucking

অনুমতি না নিয়ে গাছ থেকে আম পাড়ায় তরোয়াল দিয়ে এলোপাথাড়ি কোপ, জখম তিন মহিলা

শব্দবাজি ফাটানো নিয়ে বিজুর সঙ্গে তাঁর প্রতিবেশীর একটা টানাপড়েন চলছিল। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বচসাও হয় বেশ কয়েক বার। তার পর থেকেই ‘বদলা’ নেওয়ার ছক কষেছিলেন বিজু।

আম পাড়া নিয়ে বচসায় প্রতিবেশীর উপর হামলা। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
আলাপ্পুঝা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৩:০০
Share: Save:

অনুমতি না নিয়ে গাছ থেকে আম পাড়ার ‘অপরাধে’ এক কিশোরী-সহ ৩ মহিলাকে তরোয়াল দিয়ে এলোপাথাড়ি কোপানোর অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে কেরলের আলাপ্পুঝার কায়ামকুলামে। শুক্রবার রাতে মূল অভিযুক্ত জয়েশ ওরফে বিজুকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শব্দবাজি ফাটানো নিয়ে বিজুর সঙ্গে তাঁর প্রতিবেশীর একটা টানাপড়েন চলছিল। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বচসাও হয় বেশ কয়েক বার। তার পর থেকেই ‘বদলা’ নেওয়ার ছক কষেছিলেন বিজু। দিন কয়েক আগে বিজু জানতে পারেন, তাঁর জমির একটি আমগাছ থেকে ওই প্রতিবেশীর বাড়ির কয়েক জন সদস্য আম পেড়েছেন। এই খবর কানে পৌঁছতেই অগ্নিশর্মা হয়ে ওঠেন বিজু। আর ‘প্রতিশোধ’ নেওয়ার সুযোগও এসে যায়।

অভিযোগ, এর পরই দলবল নিয়ে প্রতিবেশীর বাড়িতে চড়াও হন বিজু। তাঁকে বাধা দিতে গেলে প্রতিবেশী ২ মহিলা এবং এক কিশোরীকে তরোয়াল দিয়ে কোপান। এই হামলায় জখম হন ৩ জন। চিৎকার-চেঁচামেচিতে আশপাশের লোকেরা ছুটে এলে, দলবল নিয়ে পালান বিজু। তার পর থেকেই পলাতক ছিলেন তিনি। এই ঘটনার পর আহত ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বিজু এবং তাঁর ২ সঙ্গীর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়। মঙ্গলবার থেকে পলাতক ছিলেন মূল অভিযুক্ত বিজু। শুক্রবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর ২ সঙ্গীর খোঁজ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mango Plucking Alappuzha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE