Advertisement
০১ মে ২০২৪
TTE Thrashes

যাত্রীর গালে একের পর এক চড়! চলন্ত ট্রেনের ভিডিয়ো চোখে পড়তেই টিটিইকে সাসপেন্ড রেলের

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই যাত্রীকে বার বার উঠে দাঁড়াতে বলছেন টিটিই। এক বার ওই যাত্রীর গলার মাফলার ধরে তাঁকে টেনে তোলার চেষ্টা করতেও দেখা গিয়েছে টিটিইকে।

image of thrashing

যাত্রীকে একের পর এক চড় টিটিইর। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৯:১২
Share: Save:

ট্রেনে যাত্রীকে একের পর এক চড়। অভিযুক্ত টিকিট পরীক্ষক (টিটিই)। উত্তরপ্রদেশের বরাউনি থেকে লখনউগামী ট্রেনে এই ঘটনা হয়েছে। তার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যদিও আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। অভিযুক্ত টিটিইকে সাসপেন্ড করা হয়েছে রেলের তরফে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই যাত্রীকে বার বার উঠে দাঁড়াতে বলছেন টিটিই। এক বার ওই যাত্রীর গলার মাফলার ধরে তাঁকে টেনে তোলার চেষ্টা করতেও দেখা গিয়েছে টিটিইকে। যাত্রী বার বার বলছেন, ‘‘আমার কি কোনও ভুল হয়েছে?’’

কেন টিকিট পরীক্ষক এই কাণ্ড ঘটালেন, তা জানা যায়নি। তবে টিকিট নিয়ে বচসার জেরেই এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। যিনি ভিডিয়ো তুলেছেন, তিনি বার বার নেপথ্য থেকে বলছিলেন, ‘‘মারছেন কেন?’’ তার পর তিনি বলেন, ‘‘তুমি কি টিকিট দেবে?’’ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে যাওয়ার পর উত্তর-পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, ওই টিটিই-কে সাসপেন্ড করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rail TTE UP suspend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE