Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Delhi Airport

Bomb Threat In Delhi Airport: দিল্লি বিমানবন্দরে বোমা-হুমকি, জঙ্গি হামলার আশঙ্কায় বাড়ানো হল নিরাপত্তা

দিল্লি পুলিশ জানিয়েছে, পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন আল কায়দা বিমানবন্দরে হামলা চালাতে পারে বলে গোপন সূত্রে খবর পাওয়া গিয়েছে।

বাড়ানো হয়েছে নিরাপত্তা

বাড়ানো হয়েছে নিরাপত্তা ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১১:৫৮
Share: Save:

দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দরে বোমা রাখা আছে এমন হুমকি পেয়ে সেখানে বাড়ানো হয়েছে নিরাপত্তা। দিল্লি পুলিশ জানিয়েছে, পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন আল কায়দা বিমানবন্দরে হামলা চালাতে পারে বলে গোপন সূত্রে খবর পাওয়া গিয়েছে। তাই আগে থেকেই প্রস্তুতি নিয়েছে তারা।

বিমানবন্দরে কর্তৃপক্ষের তরফে অবশ্য বিবৃতিতে জানানো হয়েছে, অনেক তল্লাশির পরেও বোমা পাওয়া যায়নি। তাই বম্ব থ্রেট অ্যাসেসমেন্ট কমিটিকে চলে যেতে বলা হয়েছে। যদিও অতিরিক্ত নজরদারি চালানো হচ্ছে বিমানবন্দরে। নিরাপত্তারক্ষীর সংখ্যাও বাড়ানো হয়েছে। কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবার বিমানবন্দরের কন্ট্রোল রুমে একটি হুমকি ইমেল আসে। সেখানে লেখা ছিল, আল কায়দা বিমানবন্দরে হামলার পরিকল্পনা করেছে। কর্ণবীর সুরী ওরফে মহম্মদ জালাল ও তাঁর স্ত্রী শেলী সারদা ওরফে হাসিনা রবিবার সিঙ্গাপুর থেকে দিল্লি আসছেন। আগামী তিন দিনের মধ্যে তাঁরা বিমানবন্দরে বোমা রাখার পরিকল্পনা করেছেন। এই হুমকি ইমেল পাওয়ার পরে তদন্ত শুরু করে দিল্লি পুলিশ

দিল্লি পুলিশ সূত্রে খবর, তদন্তে জানা গিয়েছে আগেও এই দু’জনের নামে অনেক জায়গায় হুমকি ইমেল করা হয়েছে। যদিও বিষয়টিকে হালকা ভাবে নিচ্ছে না দিল্লি পুলিশ ও বিমানবন্দর কর্তৃপক্ষ। নিরাপত্তায় যাতে কোনও গাফিলতি না হয় সে দিকে নজর রাখা হচ্ছে। বিমানবন্দরে প্রবেশ ও প্রস্থান দরজায় অতিরিক্ত নিরাপত্তারক্ষী মোতায়েন করা হচ্ছে। ব্যবহার করা হচ্ছে পুলিশ কুকুর। দিল্লি পুলিশ জানিয়েছে, কোথা থেকে ইমেল করা হয়েছে এবং এর পিছনে আদৌ কোনও অভিসন্ধি রয়েছে কি না তা খতিয়ে দেখছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Airport Bomb Threat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE